fbpx

সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগীয় কমিশনারের পিএসসহ ১৩ জন করোনা আক্রান্ত

সিলেট বিভাগীয় কমিশনারের পিএস ও বিশ্বনাথ থানার চার পুলিশ সদস্যসহ সিলেটে নতুন করে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১৭ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে সিলেট বিভাগীয় কমিশনারের পিএস ও তার পরিবারের তিন সদস্যসহ সদর উপজেলার মোট আটজন, বিশ্বনাথ থানার চার পুলিশ সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলার একজন বাসিন্দা।

রোববার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।

সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান বলেন, গত বৃহস্পতিবার আমাদের অফিসের কয়েকজনের নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। রোববার দেয়া রিপোর্টে আমার পিএসের করোনা পজিটিভ এসেছে। একই সাথে তার পরিবারের আরও তিনজনের রিপোর্টও পজিটিভ এসেছে।

এছাড়া রোববার বিশ্বনাথ থানার আরও চার পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিশ্বনাথ পুলিশের ১০ জন কর্মকর্তা ও সদস্য করোনায় আক্রান্ত হলেন।

১৩ মে বিশ্বনাথ থানার চার পুলিশ সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর আরও দুইজনের করোনা শনাক্ত হয়। সর্বশেষ রোববার আরও চারজন মিলে বিশ্বনাথ পুলিশের ১০ সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ল।

এ বিষয়ে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া ও সদর) মো. লুৎফুর রহমান বলেন, সর্বশেষ আক্রান্ত চারজন বিশ্বনাথ থানায় পুলিশ কনস্টেবল হিসেবে দায়িত্বপালন করছিলেন। এ চারজনসহ সিলেট জেলা পুলিশের ১৪ জন ও আরআরএফর একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদেরকে দ্রুত সুস্থ করে তুলতে চিকিৎসা চলছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টি সরাসরি তদারকি করছেন।

সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল। সিলেটের প্রথম রোগী হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন শনাক্ত হন।

বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৪১৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৫৪ জন, সুনামগঞ্জে ৬৯, হবিগঞ্জে ১২৯ ও মৌলভীবাজারে ৬১ জন।

করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেছেন ৮২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৬ জন, সুনামগঞ্জে ২৯, হবিগঞ্জে ৩৫ জন এবং মৌলভীবাজারে দুইজন।

এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ছয়জন। এর মধ্যে সিলেট জেলায় তিনজন, হবিগঞ্জে একজন ও মৌলভীবাজারে দুইজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: