fbpx

সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

সিলেটে বেতনের দাবিতে ল্যাব এইড কর্মচারীদের বিক্ষোভ

করোনাভাইরাস আতঙ্কের মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন সিলেট নগরের ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের কর্মকর্তা-কর্মচারীরা। এরই মধ্যে এপ্রিল মাসের বেতন না দেয়ায় বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ করেছেন প্রতিষ্ঠানটির ৮০ জন কর্মকর্তা-কর্মচারী। একইসঙ্গে কর্মী ছাঁটাই বন্ধের দাবি জানান তারা।

রোববার (১৭ মে) বিকেলে নগরের কাজলশাহ এলাকায় ল্যাব এইড ডায়াগনস্টিক সিলেট শাখার কর্মকর্তা-কর্মচারীরা বকেয়া বেতনের জন্য রাস্তায় নেমে বিক্ষোভ করেন।

বিক্ষোভকারীরা জানান, এপ্রিল মাসের বেতন দেয়া হয়নি আমাদের। এপ্রিল মাসের বেতন ও চলতি মাসের বেতনসহ ঈদ বোনাস দিতে হবে আমাদের।

ল্যাব এইড কর্মীরা অভিযোগ করে বলেন, ল্যাব এইডের ম্যানেজারের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র আছে। তারা ল্যাব এইডের লাখ লাখ টাকা আত্মসাৎ করে সাধারণ কর্মীদের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করছে। যারা তাদের বিরোধিতা করে তাদের চাকরি চলে যায়। প্রতি দুই-তিন মাস পর পর কোনো নোটিশ ছাড়াই কর্মীদের চাকরি থেকে ছাঁটাই করা হয়। ঢাকা হেড অফিস থেকে যে বিবৃতি আসে তার ভুল ব্যাখ্যা দিয়ে সাধারণ কর্মীদের হয়রানি করেন ম্যানেজার আমিনুল। দুর্নীতে করে ঢাকা শহরে ফ্ল্যাট এবং শ্বশুরবাড়িতে ১০ তলা ভবন করেছেন ম্যানেজার আমিনুল ইসলাম।

পরে ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের সিলেট ব্রাঞ্চের ম্যানেজার আমিনুল ইসলাম আশ্বাস দেন আগামী দুইদিনের মধ্যে কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ করা হবে। এই আশ্বাসের পরিপ্রেক্ষিতে ফিরে যান কর্মচারীরা।

ব্রাঞ্জ ম্যানেজার আমিনুল ইসলাম বলেন, যারা এপ্রিল মাসে কাজে কর্মরত ও যারা ছুটিতে ছিলেন তারাও বিক্ষোভ করেছেন। আমরা সবার লিস্ট ঢাকায় পাঠিয়েছি। সেখান থেকে বেতন এলে আগামী দুইদিনের মধ্যে কর্মকর্তা-কর্মচারীদের দেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: