fbpx

সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশি বংশোদ্ভূত নিউইয়র্ক পুলিশ অফিসার গ্রেপ্তার

নিউইয়র্কে স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে সজল রায় (৩০) নামের নিউইয়র্ক পুলিশের (এনওয়াইপিডি) এক অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সজল প্রবাসী বাংলাদেশি।

পুলিশ জানায়, গত ১ মার্চ স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার হুমকি দেন এনওয়াইপিডি অফিসার সজল। ঘটনা এত আগের হলেও ১৪ মে সজলের স্ত্রী বিষয়টি পুলিশকে জানান। পরে ১৫ মে মধ্যরাতে নগরীর কুইন্স ভিলেজের বাসা থেকে সজল রায়কে গ্রেপ্তার করা হয়। সজল রায় ২০১৬ সাল থেকে ১০৫ প্রিসিঙ্কটে কর্মরত ছিলেন। সম্প্রতি তাঁকে ব্রুকলিনে ট্রানজিট কমান্ডে দায়িত্ব দেওয়া হয়। সজল রায়ের বিরুদ্ধে ভয়ভীতি দেখানোর অভিযোগ আনা হয়েছে। এনওইপিডি তাঁকে বিনা বেতনে সাময়িক কর্মচ্যুত করেছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত হচ্ছে।

পুলিশ প্রিসিঙ্কটে থাকা অবস্থায় সজল রায় সাংবাদিকের বলেন, স্ত্রীর আনা অভিযোগ সত্য নয়। বিষয়টি গৃহবিবাদ। স্ত্রী যা বলছেন, তাঁর কিছুই আমি করিনি।

পুলিশ আরও জানিয়েছে, তর্কবিতর্কের একপর্যায়ে সজল রায় তাঁর স্ত্রীর মাথায় বন্দুক ধরে ট্রিগার টানার হুমকি দিয়েছেন।

পুলিশ কর্মকর্তা সজল রায় একজন সংগীতশিল্পীও। ২০১২ সালে নিউইয়র্কে বাংলাদেশি এক সংগীত প্রতিযোগিতায় যোগ দিয়ে তিনি বিজয়ী হয়েছিলেন। পুলিশ অফিসার হিসেবে দক্ষতার সঙ্গে কাজ করে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রশংসাও পেয়েছেন। তদন্ত চলাকালীন তাঁকে নিজের জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: