fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

দেশে ২৩৮২ পুলিশ করোনায় আক্রান্ত

পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা উদ্বেগজনকভাবে বেড়েই চলছে। দেশে শনিবার পর্যন্ত মোট দুই হাজার ৩৮২ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং আক্রান্তদের মধ্যে ৩৬১ জন পুরোপুরি সুস্থ হয়েছেন। খবর: ইউএনবি

পুলিশ সদর দপ্তর সূত্র জানিয়েছে, করোনাভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে শুধুমাত্র ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদস্যই রয়েছেন এক হাজার ৪১ জন। এরমধ্যে আইনশৃঙ্খলা প্রয়োগকারী সংস্থার আট সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন।

বাংলাদেশ পুলিশ, সশস্ত্র বাহিনী এবং র্যাবসহ অন্যান্য সংস্থার সদস্যরা যৌথভাবে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। এদিকে, কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে গত সোমবার পর্যন্ত ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) সশস্ত্র বাহিনীতে কর্মরত ও অবসরপ্রাপ্ত মোট ৩৪৫ জন সামরিক/বেসামরিক সদস্য ও তাদের পরিবারের সদস্যরা ভর্তি হয়েছেন।

তাদের মধ্যে এখন পর্যন্ত ৮৮ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন এবং ভর্তি থাকা অপর সব রোগী সুস্থ রয়েছেন বলে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। ক্রমবর্ধমান পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ পুলিশ সম্প্রতি করোনাভাইরাস-আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য রাজধানীর ২৫০ শয্যা বিশিষ্ট ইমপালস হাসপাতাল ভাড়া নিয়েছে।

বাংলাদেশে শনিবার পর্যন্ত পর্যন্ত মোট ২০,৯৯৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ৩১৪ জন মারা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: