সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আরও ৩ রোহিঙ্গার করোনা শনাক্ত, কক্সবাজারে ২১

কক্সবাজারে নতুন করে ৩ জন রোহিঙ্গাসহ ২১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এনিয়ে জেলায় ৪ রোহিঙ্গাসহ মোট ১৫১ জনের করোনা শনাক্ত হয়েছে।

শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া।

তিনি জানান, বৃহস্পতিবার কক্সবাজারের ৮টি উপজেলা, ৩৪টি রোহিঙ্গা ক্যাম্প, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা এবং চট্টগ্রামের লোহাগাড়া থেকে মোট ১৮৪ জন রোগীর করোনা নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করার পর ২৩ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্ত হওয়া রোগীর মধ্যে ৩ জন রোহিঙ্গা রয়েছেন। অন্যান্যদের মধ্যে কক্সবাজার সদর উপজেলায় একজন, চকরিয়া উপজেলায় ১৫ জন, পেকুয়া উপজেলায় একজন এবং কুতুবদিয়া উপজেলায় একজন রয়েছেন। অপর দুজন আগে শনাক্ত হওয়া। এনিয়ে কক্সবাজারে করোনায় শনাক্ত হলেন ৪ রোহিঙ্গাসহ ১৫১ জন।

গত ৪৪ দিনে মোট ৩৫৪৭ জন সন্দেহভাজন রোগীর করোনা পরীক্ষা করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তারমধ্যে ১৬৬ জনের রিপোর্ট করোনা পজেটিভ। এরমধ্যে মহেশখালীতে ১২ জন, টেকনাফে ৭ জন, উখিয়ায় ১৪ জন, রামুতে ৩ জন, চকরিয়ায় ৫২ জন, কক্সবাজার সদরে ৩৭ জন, কুতুবদিয়ায় একজন এবং পেকুয়ায় ২১ জন রয়েছে। এর সাথে যোগ হল ৪ জন রোহিঙ্গা। অন্যরা কক্সবাজার জেলার নিকটবর্তী বান্দরবান জেলার বাসিন্দা এবং চট্টগ্রামের লোহাগাড়া ও সাতবানিয়ার বাসিন্দা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: