সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে তেলের গাড়িতে আগুন, নিহত ২

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই এলাকায় তেলের গাড়িতে আগুন লেগে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (১৪ ) দিনগত রাত সাড়ে ১২টার দিকে কুচাই এলাকার একটি ওয়ার্কসপে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুচাই এলাকার বাসিন্দা ওয়ার্কশপ মালিক কমর উদ্দিন (৩৫) ও চালক মানিক মিয়া (৩৭)।

স্থানীয়রা জানান, পদ্মা কোম্পানীর একটি তেলের গাড়ি (ঢাকা মেট্টো চ-৪১-০২০৯) ওই এলাকায় স্থানীয় মা ওয়ার্কসপে নিলে গাড়ির ভেতরে ঢুকে ওয়েলডিং (জ্বালাই) করার সময় আগুন ধরে দুই জন নিহত জন। অপর একজন গুরুতর আহত হন।

খবর পেয়ে স্টেশন অফিসার রায়হান চৌধুরীর নেতৃত্বে দমকল বাহিনী সিলেটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান এবং দু’টি মরদেহ উদ্ধার করেন। তিনি বলেন, গাড়ির ভেতরে মেরামত করতে গিয়ে ওয়েলডিংকালে বিদ্যুতের শর্টসার্কিট থেকে দুর্ঘটনায় একজনের মরদেহ গাড়ির বাইরে এ সে পড়ে। আরেকজনের মরদেহ গাড়ির ভেতর থেকে বের করা হয়।

ট এসএমপির মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, ঘটনাটি জানতে পেরেছি। পদ্মা ওয়েলের গাড়ি মেরামত করতে গিয়ে ওয়েলডিং করার সময় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ দুর্ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: