সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এক সবজি বাজার থেকে ২৬০০ জন আক্রান্ত

অতি সংক্রামক নভেল করোনাভাইরাস ভারতের তামিলনাডু রাজ্যের একটি বাজার থেকে গণহারে ছড়িয়ে পড়েছে। দক্ষিণ ভারতের ওই রাজ্যটির একটি পাইকারি সবজির বাজারের ২ হাজার ৬০০ এর বেশি মানুষ প্রাণঘাতী এই ভাইরাসে সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

এক বাজার থেকে আড়াই সহস্রাধিক মানুষের মধ্যে ভাইরাসটির সংক্রমণ ছড়িয়ে পড়ার পর স্থানীয় কর্তৃপক্ষ প্রাদেশিক রাজধানী চেন্নাইয়ের কোয়ামবেদুর নামক এলাকায় অবস্থিত ওই বাজারকে এখন করোনা সংক্রমণের হটস্পট ঘোষণা দিয়ে সেখানে কড়াকাড়ি আরোপ করেছে। খবর এনডিটিভি।

স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা জে রাধাকৃষ্ণন এনডিটিভিকে জানান, ওই বাজারের দোকানদার-ক্রেতাসহ তাদের সংস্পর্শে আসা প্রত্যেকের করোনা পরীক্ষা করা হচ্ছে। এখন পর্যন্ত ওই বাজার সংশ্লিষ্ট ২ হাজার ৬০০ জন করোনাভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

তিনি জানান, সেখানে ২ লাখ ৬০ হাজার জনের করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের অনেকের পরীক্ষার ফল এখনো আসেনি। ফলে হাজার হাজার মানুষের ভিড়ে জমে ওঠা ওই বাজার সংশ্লিষ্ট আরও অনেকেই আক্রান্ত হিসেবে শনাক্ত হলে এই সংখ্যাটা আারও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভারতে দেড় মাসের বেশি সময় ধরে লকডাউন চলছে। অন্যান্য এলাকার মতো সেখানেও করোনার সংক্রমণ রোধে নানা বিধিনিষেধ জারি ছিল। কিন্তু মানুষ তা উপেক্ষ করে সেখানে বাজার করে চলেছে। এমন পরিস্থিতি সেখানকার লোকজনের গণহারে করোনা পরীক্ষার সিদ্ধান্ত নেওয়া হয়।

ভারতে প্রায় ৮০ হাজার কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। রাজ্য হিসাবে দেশটিতে আক্রান্তের সংখ্যায় তামিলনাড়ুর অবস্থান তৃতীয়। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সবশেষ হিসাব অনুযায়ী, রাজ্যটিতে মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ২২৭। আক্রান্তদের মধ্যে ৬৪ জন মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: