সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চট্টগ্রামে একদিনে ৪ জনের মৃত্যু, সেই আ.লীগ নেতাও করোনা পজিটিভ

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৩৭ নম্বর উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. হোসেন মুরাদ (৫০) করোনা আক্রান্ত ছিলেন।

বুধবার (১৩ মে) রাত সাড়ে ১২টার দিকে বিষয়টি জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি জানান, আওয়ামী লীগ নেতা মো. হোসেন মুরাদ সকালে মারা গেলেও গত রোববার তিনি বিআইটিআইডিতে নমুনা জমা দিয়েছিলেন। আজ তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিন (বুধবার) সকাল ৮টার দিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আশরাফ আলী নামে ৭৬ বছর বয়সী এক বৃদ্ধ মৃত্যুবরণ করেন।

বিকেলে বিআইটিআইডিতে চিকিৎসাধীন এক ব্যক্তিকে জেনারেল হাসপাতালে আনার পথে গাড়িতেই তার মৃত্যু হয়। মঙ্গলবার রাতে মারা গেছেন এক নারী। সব মিলিয়ে বুধবার একদিনেই চারজনের মৃত্যু হয়েছে।

এর আগে মঙ্গলবার দুই ঘণ্টার ব্যবধানে করোনাভাইরাসে আক্রান্ত হাটহাজারী ও ইপিজেড এলাকার বাসিন্দা দুই নারী মৃত্যুবরণ করেন।

এখন পর্যন্ত চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬ জন। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ড ও বাড়িতে মারা গেছেন আরও ২০ জনের বেশি মানুষ। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৭০ জন। বর্তমানে ২৩২ জন রোগী আইসোলেশনে আছেন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৩৮ জন।

এর আগে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে একদিনেই ৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডি, সিভাসু এবং চমেকের ল্যাবে নমুনা পরীক্ষায় এই ফলাফল পাওয়া যায়।

সেখ ফজলে রাব্বি জানান, ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৩১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চট্টগ্রামে পজিটিভ হয় ৩৮টি। চট্টগ্রাম মহানগরীতে ৩৩ জন ও উপজেলাগুলোতে ৫ জন পজিটিভ শনাক্ত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৯০টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৪৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নগরের ৪২ জন এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ৪ জন।

এর আগে সন্ধ্যায় সিভাসুর ল্যাবে ৪৬টি নমুনা পরীক্ষার ফলাফলে ২০টি পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১২ জন রয়েছেন। এ নিয়ে বুধবার চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াচ্ছে রেকর্ড ৯৫ জনে।সূত্র : জাগো নিউজ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: