সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ডাক্তার ও পুলিশের দুই এসআইসহ নতুন করোনা আক্রান্ত ৫

বগুড়ায় একজন বিশিষ্ট ডাক্তার, পুলিশের দুই এসআইসহ নতুন করে পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করে বগুড়া জেলা সিভিল সার্জন অফিস। এই নিয়ে বগুড়ায় গত কয়েকদিনে মোট ৯ জন পুলিশ সদস্য কভিড-১৯ এ আক্রান্ত হলেন।

বুধবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যালের পিসিআর ল্যাবের মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে বগুড়ার মোট ৯৬ জন, জয়পুরহাটের ৮৯ জন, সিরাজগঞ্জ একজন, গাইবান্ধা একজন এবং নওগাঁর একজন।

বগুড়ার ৮৯ জনের মধ্য পাঁচজনের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ পাওয়া যায়। এদের মধ্যে বগুড়ার সরকারি হাসপাতালের একজন দায়িত্বশীল ডাক্তার কর্মকর্তা রয়েছেন। এছাড়াও পুলিশের দুজন এসআই, কাহালু ও সোনাতলার বাসিন্দা দুজন ব্যাংক কর্মকর্তা রয়েছেন। তারা দুজনই ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে বগুড়ায় এসেছিলেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৭ জন।

বগুড়ার ডিপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজার রহমান তুহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যালের পিসিআর ল্যাবের মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৫ জনের পজিটিভ ফলাফল পাওয়া গেছে। কভিড-১৯ এ আক্রান্ত একজন ডাক্তার, পুলিশের দুজন এসআই বগুড়ায় কর্মরত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: