সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাজ্যে করোনায় মৃত্যু ৪০ হাজার ছাড়াল

বিগত এক সপ্তাহের ব্যবধানে করোনায় অন্যতম বিপর্যস্ত দেশ যুক্তরাজ্যে মৃতের সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়েছে। দেশটির জাতীয় পরিসংখ্যান ব্যুরোর দেওয়া সবশেষ হিসাব অনুযায়ী, যুক্তরাজ্যজুড়ে করোনায় মৃতের সংখ্যা এখন ৩৮ হাজারের বেশি।

এক প্রতিবেদনে সরকারি কর্তৃপক্ষের বরাতে এ খবর জানিয়ে বলা হয়েছে, কেয়ার হোমে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা এখন প্রায় ১০ হাজার। এর মধ্য দিয়ে ইউরোপের সর্বাধিক ও বিশ্বে দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত মানুষের মৃত্যু হয়েছে দেশটিতে।

মঙ্গলবার যুক্তরাজ্যের জাতীয় পরিসংখ্যান ব্যুরোর দেওয়া হিসাব অনুযায়ী, গত ৯ মে পর্যন্ত ইংল্যান্ড ও ওয়েলসে করোনায় মৃতের সংখ্যা ছিল ৩৫ হাজার ৪৪ জন। নতুন এই পরিসংখ্যা আরও অনেকের মৃত্যুর হিসাব যুক্ত হওয়ার পর করোনায় মোট মৃতের সংখ্যা এখন ৪০ হাজার ৪৯৬ জন।

হালনাগাদ এই হিসাবে দেখা যাচ্ছে, ইউরোপে করোনায় অন্যতম বিপর্যস্ত দেশে যুক্তরাজ্য। ইতালিতে করোনায় মৃৃতের সংখ্যা এখন ৩ হাজার ৭৩৯জন। এছাড়া স্পেন ও ফ্রান্সে করোনায় মৃত্যু হয়েছে যথাক্রমে ২৬ হাজার ৭৪৪ ও ২৬ হাজার ৬০৪ জনের। জার্মানিতে এই সংখ্যা ৭ হাজার ৬৬১।

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন গত রোববার ব্রিটিশদের কর্মস্থলে ফেরা ও ঘরের বাইরে যাওয়ার ঘোষণা দেন। তার এই পরিকল্পনা ঘোষণার পরই সেখানে মৃতের সংখ্যা বাড়ার তথ্য সামনে এসেছে। মৃতের সংখ্যা বাড়তে থাকায় চাপ বেড়েছে বরিস জনসনের ওপর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: