সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন আ.লীগ নেত্রী

বিশ্ব মা দিবসে সন্তানের মায়া ত্যাগ করলেন এক মা। তিনি তার মাদকাসক্ত ছেলের যন্ত্রণা থেকে বাঁচতে তুলে দিয়েছেন পুলিশের হাতে।

গতকাল রোববার রাতে বরিশালের বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনের পাশের বাসায় এই ঘটনা ঘটে।

মাদকাসক্ত ছেলেকে পুলিশের হাতে তুলে দেওয়া মা রিফাত জাহান তাপসী বাবুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেত্রী। তার আটককৃত ছেলের নাম সাইরাজ বিন জামান বিধান (১৮)।

জানা গেছে, রিফাত জাহান তাপসীর ছেলে দীর্ঘ দিন ধরেই মাদকাসক্ত। ঘটনার রাতে সে তার মায়ের কাছে কিছু টাকা দাবি করে। তাপসি তাকে ১০ টাকা দেওয়াতে ক্ষিপ্ত হয়ে যায় ছেলে সাইরাজ।

এরপর ঘরের মধ্যে শুরু করে ভাংচুর ও তাণ্ডব। তখন ভয়ে মা তাপসী ঘরের মধ্যেই একটি কক্ষে আশ্রয় নেয়। সেই সুযোগে মাকে ওই ঘরের মধ্যে সিকল দিয়ে অবরুদ্ধ করে মাদকাসক্ত ছেলে। পরে ভাংচুরের তাণ্ডব ও মাদকাসক্ত ছেলের হাত থেকে বাঁচতে পুলিশে খবর দেন তিনি।

খবর পেয়ে বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানার উপপরিদর্শক (এসআই) আবদুল ওয়ারেসের নেতৃত্বাধীন একটি টিম ঘটনাস্থলে পৌঁছে মাদকাসক্ত সাইরাজ বিন জামান বিধানকে আটক এবং আওয়ামী লীগ নেত্রী তাপসীকে উদ্ধার করেন।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হালদার বলেন, আমার বাসার পাশের রিফাত জাহান তাপসীর বাসা। তার ঘরের মধ্যে থেকে খুব জোরে শব্দ শুনতে পেয়ে আমি বেলকুনীতে গিয়ে দাঁড়াই। দেখতে পাই, তার ঘরের সামনে অনেক লোক জড়ো হয়ে আছে। পরে থানা পুলিশ এসে মাকে উদ্ধার এবং ছেলেকে থানায় নিয়ে যায়।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং তাপসী উভয়ই আমাকে ফোন দিয়ে বিষয়টি অবগত করেন। ফোর্স পাঠিয়ে তাপসীকে উদ্ধার এবং তার মাদকাসক্ত ছেলে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে রাতেই আবার পরিবারের জিম্মায় সাইরাজ বিন জামান বিধানকে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: