সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৫ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত সাড়ে ২৮ হাজার, মৃত্যু ২২৩১ জনের

যুক্তরাষ্ট্রে করোনার দাপট ঠেকানো যাচ্ছে না কিছুতেই। একদিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমলেও পরদিনই তা বেড়ে যাচ্ছে। জন হপকিন্স বিশ্ববিদ্যালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে প্রাণঘাতি ভাইরাসে নতুন করে  ২৮ হাজার ৪৮ জন আক্রান্ত হয়েছে। এতে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ লাখ ৫৭ হাজার ২৩ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ২ হাজার ২৩১ জনের। ফলে সেখানে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৫ হাজার ৬৬২ জন।

করোনা পরিস্থিতির অপর জরিপ প্রতিষ্ঠান ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান অনুযায়ী, যুক্তরাষ্ট্রে  করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছে ১২ লাখ ৯২ হাজার ৮৭৯ জন এবং মোট মৃতের সংখ্যা ৭৬ হাজার ৯৪২ জন।

করোনায় আক্রান্ত ও মৃতের শীর্ষে  অবস্থানকারী এ দেশটিতে চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছে ২ লাখ ১৭ হাজার ২৫১ জন। চিকিৎসাধীন রয়েছে ৯ লাখ ৯৮ হাজার ৬৮৬ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে ১৬ হাজার ৯৯৫ জন।

যুক্তরাষ্ট্রের  ৫০টি অঙ্গরাজ্যেই করোনাভাইরাসের প্রকোপ ছড়িয়ে পড়েছে। করোনায় সবচেয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে নিউইয়র্ক অঙ্গরাজ্য। অন্যান্য অঙ্গরাজ্যের তুলনায় সেখানেই আক্রান্ত ও মৃত্যুর ঘটনা সবচেয়ে বেশি।

নিউইয়র্ক অঙ্গরাজ্যে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৩ লাখ ৩৭ হাজার ৪২১ জন। অপরদিকে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২৬ হাজার ৩৬৫ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: