সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে শাহ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


পুরো বিশ্ব যখন আতংকিত ভয়ংকর করোনা ভাইরাস নিয়ে।এই ভয়ংকর ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৯ টি দেশ। করোনা ভাইরাস প্রতিরোধে সারা বিশ্বের মত বাংলাদেশেও বন্ধ সব ব্যবসা বাণিজ্য, চাকরি, এমনকি যানচলাচল সহ সব দোকানপাট । প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি রয়েছেন দেশের মানুষ। কাজ-কর্ম না থাকায় লকডাউনের শুরু থেকেই খাদ্য সংকটে ভুগতে শুরু করেছে দিনমজুর পরিবারগুলো। সবকিছু বন্ধের বেশিদিন অতিবাহিত হওয়ার কারণে মধ্যবিত্ত পরিবারগুলোও এখন চরম বিপাকে।

এমন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি প্রবাসীরাও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এলাকাবাসীর প্রতি। শুরু থেকে প্রবাসীদের সহযোগিতা এখনও অব্যাহত রয়েছে। নিজেরা বিদেশে থাকলেও দেশে অবস্থানরত তাদের স্বজন অথবা পরিচিতদের মাধ্যমে খাদ্য সংকটে থাকা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ত্রাণ।

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মনসুর নগর ইউনিয়নের আশ্রকাপন গ্রাম ও সরকারনগর গ্রামে আহমদ শাহ এর নামে প্রতিষ্ঠিত শাহ ফাউন্ডেশনের উদ্যোক্তা যুক্তরাজ্য প্রবাসি মালিক শাহ,ছালিক শাহ, জলিল শাহ, এবং শাহ শফি এর নিজ উদ্যোগে অসহায়, দিনমজুর,গরীব শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো তৈল,চাল,ডাল,আটা,আলু,লবন পেঁয়াজ সাবান।

আহমদ শাহ ফাউন্ডেশনের শাহ শফি বলেন আগামীতেও শাহ ফাউন্ডেশন অসহায় মানুষগুলোর কল্যানে পাশে থাকবে। সবাই দোয়া করবেন শাহ ফাউন্ডেশন যেন সর্বদা মানুষের কল্যানে কাজ করে যেতে পারে। আল্লাহ আমাদের এই দানকে কবুল করুন।(আমিন) আসুন আমরা দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষগুলোর পাশে দাড়াই। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন ভাল থাকুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: