fbpx

সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ধন্যবাদ কৃষক, কৃষি কর্মকর্তা ও কৃষি বিজ্ঞানী— জেদান আল মুসা

  • ডেইলি সিলেট ডেস্ক 

বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা (কোভিড-১৯) বাংলাদেশ পুলিশ, ডাক্তার, নার্স, সাংবাদিক, সেনাবাহিনী, র‍্যাব, কৃষিকাজের ও অবদান স্মরণীয় হয়ে থাকবে মন্তব্য করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা। মুসা তাঁর ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ মন্তব্য করেন এবং কৃষক, কৃষি কর্মকর্তা ও কৃষি বিজ্ঞানীদের ধন্যবাদ জানান।

মুসা আরো বলেন, বাংলাদেশ একটি কৃষিপ্রধান দেশ। আমাদের দেশের অর্থনীতি এখনও কৃষির উপর নির্ভরশীল। বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা (কোভিড-১৯) এর মধ্যেও দেশের কৃষক ভাইয়েরা তাদের ক্ষেতে কাজ করছেন এবং কৃষি কর্মকর্তাগন নিয়মিতভাবে মাঠ পর্যায়ে কৃষকদের পরামর্শ দিচ্ছেন। তাদের কঠোর পরিশ্রমের ফলে খাদ্য উৎপাদন ও সরবরাহ স্বাভাবিক আছে।

বিশাল জনসংখ্যার আমাদের এইদেশ ইতিমধ্যে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। এর কৃতিত্ব বাংলাদেশের কৃষক, কৃষি কর্মকর্তা, কৃষি বিজ্ঞানী ও নীতিনির্ধারকদের। শিল্পের কাঁচামালও আসে কৃষিপণ্য হতে। তাই শিল্পপ্রতিষ্ঠানও অনেকটা কৃষির উপর নির্ভরশীল। আবার সুস্বাস্থ্য রক্ষার জন্য দরকার পরিমিত ও সুষম খাবার। সুস্বাস্থ্য ও অর্থনীতির জন্যও দরকার কৃষির ধারাবাহিক উৎপাদন। করোনা এর মহামারির সময় খাদ্য উৎপাদন ও সরবরাহ নিশ্চিতে সম্মানিত করোনা যোদ্ধা-কৃষক, কৃষি কর্মকর্তা ও কৃষি বিজ্ঞানীদের অবদান স্মরণীয় থাকবে। ধন্যবাদ আপনাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: