fbpx

সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১০ মে থেকে ১০-৪টা খোলা থাকবে দোকান, শপিং মল

দেশে চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে সংক্রমণ রোধে সাধারণ ছুটির মেয়াদ বৃদ্ধি করলেও ঈদকে সামনে রেখে আগামী ১০ মে থেকে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দোকান ও শপিং মল খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার।

সোমবার (৪ মে) মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব এম মুশফিকুর রহমান ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ক্রেতা ও বিক্রেতারা সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সংক্রান্ত নির্দেশনা মেনে চলে কেনা-বেচা করতে পারবেন। প্রাথমিকভাবে বিকেল ৫টা পর্যন্ত দোকান ও মল খোলার অনুমতি দেওয়া হলেও পরে তা সংশোধন করে ৪টা পর্যন্ত করা হয়েছে।

এর আগে সোমবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ছুটি বর্ধিতকরণ আদেশে বলা হয়, “রমজান এবং ঈদ-উল-ফিতরকে সামনে রেখে সীমিত পরিসরে ব্যবসা-বাণিজ্য চালু রাখার স্বার্থে দোকান-পাট খোলা রাখা যাবে; তবে ক্রয়-বিক্রয়কালে পারস্পারিক দূরত্ব বজায় রাখাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে হবে।”

এতে আরও বলা হয়, “বড় বড় শপিংমলের প্রবেশমুখে হাত ধোয়ার ব্যবস্থাসহ স্যানিটাইজারের ব্যবস্থা রাখতে হবে। এবং শপিংমলে আগত যানবাহনসমূহকে অবশ্যই জীবাণুমুক্ত করার ব্যবস্থা রাখতে হবে।”

এদিলে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও পাঁচজনের মৃত্যুর মধ্য দিয়ে সোমবার পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮২ জনে। ২৪ ঘণ্টায় মোট ৬ হাজার ৩১৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৬ হাজার ২৬০ নমুনা পরীক্ষায় রেকর্ড ৬৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে। মোট আক্রান্ত ১০ হাজার ১৪৩ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: