fbpx

সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভিডিও কনফারেন্সে রোটারী ক্লাব সিলেট রাইজিং স্টারের সভা অনুষ্ঠিত

ভিডিও কলের মাধ্যমে রোটারী ক্লাব অব সিলেট রাইজিং স্টারের সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়েছে। প্রাণঘাতী করোনা ভাইরাসের সচতেনতায় ক্লাবের প্রত্যেক সদস্য নিজেদের ঘরে থেকে ভিডিওকনফারেন্সে অংশগ্রহণ করেন। গত বৃহস্পতিবার রাত ১০টায় উক্ত ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। কনফারেন্সে করোনা মোকাবেলায় ফলপ্রসু আলোচনা অনুষ্ঠিত হয়। পাশাপাশি অসহায় মানুষের সাহায্যার্থে একটি ফান্ড গঠন করা হয়।

রোটারিয়ানরা বলেন, করোনা ভাইরাসের আতংকে আসহায় ও শ্রমজীবি মানুষদের গৃহবন্দী হতে হয়েছে। যারা অসহায় ও দিনমজুর তারা আজ চরম দুর্ভোগে রয়েছে। এই সময় যাদের নিত্য প্রয়োজনীয় পন্য কেনার সামর্থ্য নেই তাদের জন্য রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টার এগিয়ে আসবে।

ভিডিও কনফারেন্সে রোটারিয়ানরা আরো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই পরিস্থিতিতে বয়স্ক ব্যক্তিরা সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছে। সবসময় পরিস্কার-পরিচ্ছন্ন থেকে সাবধানতা অবলম্বনের মাধ্যমে চলাফেরা করলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব। প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য সরকারি নির্দেশনা অনুযায়ী নিজ নিজ গৃহে অবস্থান করুন, সাবান দিয়ে ঘন ঘন হাত ধৌত করুন। সবার সচেতনতায় করোনো ভাইরাস রোধ করা সম্ভব। করোনা আতংকে গৃহবন্দী নিম্ন আয়ের শ্রমজীবি মানুষের দূর্ভোগ দূর করতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সকলের সমন্বিত উদ্যোগই পারে জাতিকে এই দূর্যোগ থেকে রক্ষা করতে।

কনফারেন্সে অংশ গ্রহণ করেন ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সালেহ ইয়াহইয়া, ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইউনুস আলী, রোটারিয়ান খোকন আক্তার, ফটোগ্রাফার রোটারিয়ান নাদিম নেওয়াজ আহমেদ, রোটারিয়ান বিধান কুমার বৈদ্য, রোটারিয়ান সুহেল আহমদ, রোটারিয়ান ড. আওলাদ, রোটারিয়ান সোহেল মিয়া, রোটারিয়ান মোসাদ্দেক সেজুল, রোটারিয়ান নাজিম উদ্দিন, রোটারিয়ান ফাতেহা শিরিন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: