fbpx

সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

জেসমিন মনসুর: পবিত্র রামাদ্বান ও করোনার সঙ্কটে মৌলভীবাজার জেলার অসহায়  পরিবারবর্গের মাঝে মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর পক্ষ থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মকিস মনসুর এর কচুয়া গ্রামের বাড়িতে বৃহস্পতিবার খাদ্য সামগ্রীর ১ম ধাপের বিতরণ করা হয়েছে। আর ও ৮ দফা বিতরণ করা হবে। রমজান মাসে  ৫ শত পরিবারবর্গের মধ্যে ৭ লাখ টাকার সমমূল্যের খাদ্য সামগ্রী বিতরন করছে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন।প্রতি বছরের ন্যায় এবারকার এই প্রজেক্টে বৃটেন ও আমেরিকা থেকে ৮১ জন প্রবাসী সম্মানিত দাতাদের কাছ থেকে এই অর্থ কালেকশন করা হয়েছে বলে সংগঠনের পক্ষ জানানো হয়েছে। একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ এর সভাপতিত্তে এবং যুবনেতা শামীম আহমদ ও ছাত্রনেতা মোহাম্মদ ফয়ছল মনসুর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পোগ্রামে প্রধান অতিথি ছিলেন একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান. ও বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা বদরুজ্জামান বদরুল. উপদেষ্টা আলহাজ্ব দুরুদ মিয়া. ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার. ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর. শাহ গিয়াস উদ্দিন.ও ফারুক আহমদ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ.শুরুতেই দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি মেম্বার মনিরুল ইসলাম তরফদার ইমন. সাবেক মেম্বার নজরুল ইসলাম.নানু মিয়া. আব্দুল আলিম, মুজিবুর রহমান মুজিব. এম তাজুল চৌধুরী. শাহ সিতার আহমদ, পারভেজ আহমদ. কৃতি ফুটবলার জামাল আহমদ.শাহাজাহান চৌধুরী. সাংবাদিক গিয়াস আহমদ.রাজন আহমদ, সোহেল আহমদ. মোহাম্মদ আবদুল্লাহ. মোহাম্মদ কামাল মনসুর রুমন আহমদ ও রাজু আহমদ সহ বাংলাদেশ টিমের সদস্যবৃন্দ।

অনুষ্ঠান চলাকালে বৃটেন থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্নয়ক মোহাম্মদ মকিস মনসুর টেলিকনফারেন্সে উনার বক্তব্যে এই প্রজেক্ট বাস্তবায়নে যে সব সম্মানিত ট্রাষ্টি ও উপদেষ্টাবৃন্দ এবং সম্মানিত দানশীল ব্যাক্তিবর্গ অর্থ প্রদান করেছেন এবং এই প্রজেক্ট বাস্তবায়নে ফাউন্ডেশনের সভাপতি সেক্রেটারি ট্রেজারার সহ যারা অক্লান্ত পরিশ্রম করছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি এম কে আহমদ ফারুক ও প্রতিষ্ঠাতা ট্রাষ্টি এম আলাউদ্দিন আহমদ ও উপদেষ্টা আলহাজ্ব মাসুক মিয়া সহ ইতিমধ্যে যারা মৃত্যুবরন করেছেন সবাইকে মহাণ আল্লাহু রাব্বুল আলামীন যেনো জান্নাতবাসী করেন এবং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মিয়া মনিরুল আলম ও প্রতিষ্ঠাতা ট্রাষ্টি গোলাম আবু সালেহ সুয়েব. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মোহাম্মদ বশির খাঁন. ও দাতা সদস্য হারুনুর রহমান সহ আমাদের ইউনিয়নের দেশে বিদেশে যারা অসুস্থ উনাদের সবার জন্য দোয়া করার অনুরোধ সহ মহাণ আল্লাহ রাব্বুল আলামিন সবার অনুদান ও পরিস্রমকে কবুল করুন.এবং করোনা ভাইরাস থেকে সকল মুসলমান সহ সমগ্র মানবজাতিকে রক্ষা করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়ে ফাউন্ডেশনের আগামী দিনের অগ্রযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন।

২০২০ সালের রামাদান প্রজেক্টে যে সব দানশীল ব্যাক্তিবর্গ অর্থ প্রদান করেছেন উনারা হচ্ছেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সাবেক হাইকমিশনার গিয়াস উদ্দিন মনির. ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি .নুরুল ইসলাম মাহবুব, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি আব্দুল লতিফ কয়সর.প্রতিষ্টাতা ট্রাষ্টি মোহাম্মদ রহিম মিয়া. উপদেষ্টা কে এম আবু তাহের চৌধুরী সিংকাপনী. কচুয়া এম এম এমপি ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষে প্রতিষ্ঠাতা মকিস মনসুর এন্ড ব্রাদার্স. উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ রেনু মিয়া.উপদেষ্টা টিপু সুলতান চৌধুরী. দাতা কাউন্সিলার মুজিবুর রহমান জসিম. উপদেষ্টা আব্দুল মোছাব্বির. উপদেষ্টা আলকাস আহমদ.উপদেষ্টা শেখ শাহজাহান তরফদার.উপদেষ্টা আব্দুল মোয়াইমিন মিয়া. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি বাদশাহ মিয়া. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি শেখ আব্দুর রউফ তালুকদার. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি গোলাম আবু সালেহ সুয়েব. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মোহাম্মদ বশির খাঁন.উপদেষ্টা মিরাশদার আশরাফুর রহমান. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি সাইফুল জাব্বার. উপদেষ্টা শাহ আলাউর রাহমান.উপদেষ্টা কাজল রশিদ. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি বাপু মিয়া. উপদেষ্টা শেখ সালামত মেম্বার. উপদেষ্টা মোসাব্বির করিম সাব্বির.প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মরহুম এম কে আহমেদ ফারুক এর ফ্যামিলি. প্রতিষ্ঠাতা ট্রাষ্টি শেখ সুমন তরফদার. দাতা মিসেস নুরুল ইসলাম মাহবুব. মরহুম সুজন মিয়ার নামে ছেলে বাপু মিয়া. দাতা মিসেস বিনা মিয়া. দাতা কাউন্সিলার জুৎসনা ইসলাম. দাতা মিসেস হেলেন ইসলাম. দাতা সানজিদা ইসলাম.উপদেষ্টা নুরুল আলম চুনু. উপদেষ্টা আলহাজ্ব বাছিত খাঁন.উপদেষ্টা আলহাজ্ব ফরুক মিয়া. উপদেষ্টা আব্দুল কাদির আবুল. উপদেষ্টা .আবুল লেইস মনা. উপদেষ্টা লুবান মিয়া.উপদেষ্টা শাহ আজির উদ্দিন. উপদেষ্টা মাহমুদ মিয়া.দাতা মাসুকুর রহমান সাচ্চু. দাতা মুহিবুর রহমান মুহিব.দাতা নিয়াজ আহমদ মিরাশদার লিটন. দাতা কামরুল ইসলাম রাসেল. দাতা ময়নুল হক চৌধুরী. দাতা ফয়সল ইসলাম. দাতা মোহাম্মদ শেফুল খাঁন. দাতা সাদিকুর রহমান. দাতা শাহ সুহেল উদ্দিন. .দাতা শাহ জালাল উদ্দিন.দাতা এমদাদ তরফদার. দাতা মোহাম্মদ তাজ কামাল.দাতা ফারহান আলম. দাতা আব্দুল মোমিন অপু. দাতা এস আক্তার. দাতা কামরুজ্জামান খান কমরু..দাতা আমজাদ হোসেন সানি. দাতা মোহাম্মদ হাসান মোস্তফা. দাতা আব্দুল হান্নান, দাতা লূতফুর রহমান বখতিয়ার.দাতা আবু সাহিদ সাবলু.দাতা খায়রুল মালিক সিপার. দাতা এম লিটন চৌধুরী. দাতা আব্দুল কাদির..দাতা রেফুল মিয়া..দাতা আাজাদুর রহমান. দাতা শেখ মজনু মিয়া. দাতা লিটন মিয়া.দাতা বকশি মামুনুর রহমান.দাতা সামায়ুন কবির.দাতা এম রমজান আলী.দাতা বদরুল আহমদ মিফতা.দাতা আব্দুল করিম রাশিদ.দাতা আব্দুর রাকিব.দাতা জুবেল আহমদ বেলাল.দাতা মাহমুদুর রহমান চৌধুরী তপন..দাতা মোহাম্মদ জলাল মিয়া,.দাতা মামুন আহমদ..দাতা ফয়ছল মুরাদ সাজ্জাদ.দাতা রাজু আহমদ. ও দাতা .রুবেল মিয়া সম্মানিত দানশীল ব্যাক্তিবর্গ।

এখানে উল্লেখ্য যে ইউনিয়নবাসীর প্রাণের সংগঠন একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার ১৯৯৫ সাল থেকে আজবধি শুধু একাটুনা ইউনিয়নে নয় মৌলভীবাজার জেলাব্যাপী ঘর নিমান. টিভওয়েল প্রদান. অসহায় পরিবারবর্গের ছেলে – মেয়েদের লেখাপড়া ও বিয়েতে সাহায্য করা. ও নিডি পরিবারবর্গকে চিকিৎসা বাবদ সহযোগিতা করা. বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ. মেডিক্যাল ক্যাম্প সেবা ও ইউনিয়ন ভিত্তিক প্রতিভা মেধা প্রকল্পের মেধা যাচাই পরীক্ষার আয়োজন সহ বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে মানবতার সেবায় ও সমাজ উন্নয়নে নিষ্টা ও নিরলস ভাবে কাজ করে চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: