সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় প্রাণ গেল ২১১৫৩৭ জনের

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে মৃত্যুর সংখ্যা ২ লাখ ১১ হাজার ৫৩৭ জন। ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, এ পর্যন্ত করোনাভাইরাসের আক্রান্ত হয়েছে ৩০ লাখ ৬৪ হাজার ২২৫ জন।

এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৯ লাখ ২২ হাজারেরও বেশি মানুষ।

পরিসংখ্যান থেকে জানা যাচ্ছে, এ পর্যন্ত যত মানুষ আক্রান্ত হয়েছিল তার শতকরা ২১ ভাগ মানুষ মারা গেছে। করোনায় আক্রান্তদের শতকরা তিন ভাগের অবস্থা আশঙ্কাজনক আর এমন গুরুতর রোগীর সংখ্যা ৫৬ হাজার ৩০০ জন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে এ পর্যন্ত যত মানুষ মারা গেছে তার মধ্যে আমেরিকা এখন সবার শীর্ষে। দেশটিতে এ পর্যন্ত মারা গেছে ৫৬ হাজার ৭৯৭ জন।

এর মধ্যে নিউইয়র্ক শহরে সবচেয়ে বেশি মানুষ মারা গেছে। সেখানে গণকবরের ব্যবস্থা করতে হচ্ছে। কোনো কোনো হাসপাতালে লাশ রাখার জায়গা নেই।

এর পরেই রয়েছে ইতালি। সেখানে মারা গেছে ২৬ হাজার ৯৭৭ জন। স্পেনে মারা গেছে ২৩ হাজার ৫২১ জন। ফ্রান্সে ২৩ হাজার ২৯৩, জার্মানিতে ৬ হাজার ১২৬, ব্রিটেনে ২১ হাজার ৯২, বেলজিয়ামে ৭ হাজার ২০৭, নেদারল্যান্ডসে ৪ হাজার ৫১৮, চীনে ৪ হাজার ৬৩৩ এবং ইরানে ৫ হাজার ৮০৬ জন।

এ ছাড়া তুরস্কে ২ হাজার ৯০০ জন, কানাডায় ২ হাজার ৭০৭, সুইজারল্যান্ডে এক হাজার ৬৬৫ ও সুইডেনে ২ হাজার ২৭৪, ভারতে আক্রান্ত হয়েছে ২৯ হাজার ৪৫১ জন এবং মারা গেছে ৯৩৯ জন। বাংলাদেশে এ পর্যন্ত আক্রান্ত ৫ হাজার ৯১৩ জন এবং মারা গেছে ১৫২ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: