fbpx

সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গলে প্রথম করোনা রোগী শনাক্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এই প্রথম এক ব্যক্তির করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। ২৬ বছর বয়সী ওই তরুণ এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখায় কর্মরত। তিনি শ্রীমঙ্গল পৌর শহরের মৌলভীবাজার সড়কে একটি তিনতলা মেস বাড়িতে থাকেন।

এদিকে নমুনা পরীক্ষার রিপোর্ট আসার পর শুক্রবার রাত ১টায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, এএসপি সার্কেল (শ্রীমঙ্গল- কমলগঞ্জ) আশরাফুজ্জামান আশিক এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী পুলিশ ফোর্স নিয়ে ওই মেস বাড়িতে যান। তারা ওই বাড়িসহ সামনের আরো একটি তিনতলা ভবন লকডাউন করেন। এ সময় শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী তাদের সঙ্গে ছিলেন।

ঘটনাস্থল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এবি ব্যাংকের শাখা ব্যবস্থাপককে মুঠোফোনে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ব্যাংকের সকল কর্মকর্তাকে যে যেখানে আছেন সেখানে অবস্থানের নির্দেশনা দেন।

এএসপি সার্কেল আশরাফুজ্জামান আশিক বলেন, তিনতলা ওই মেস ভবনে ১১ জন বর্তমানে অবস্থান করছেন। ব্যাংকে রয়েছেন আরো ১৩ জন কর্মকর্তা-কর্মচারী। যারা করোনা আক্রান্ত ওই রোগীর সংস্পর্শে আসতে পারেন। তাই তাদের সকলের চলাফেরায় বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, গত ১৩ এপ্রিল ওই ব্যক্তি ঢাকা থেকে শ্রীমঙ্গলে আসেন। গত ২১ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সে সময় তার সামান্য জ্বর ছিল। ২৪ এপ্রিল রাতে তার রিপোর্ট আমাদের হাতে আসে। তিনি করোনা পজিটিভ। তাকে ওই ভবনে আইসোলেটেড করা হয়েছে। তিনি এখন অনেকটাই সুস্থ আছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: