সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৮৪ হাজার, যুক্তরাষ্ট্রেই ৩০ হাজারের বেশি

প্রায় ২১ লাখ ছুঁইছুঁই বিশ্বজুড়ে কোভিড-১৯ (করোনাভাইরাস) আক্রান্তের সংখ্যা। মারা গেছে ১ লাখ ৩৪ হাজার ৬০৩ জন। আর সুস্থ হয়েছেন ৫ লাখ ১০ হাজার ১৭১ জন। অবস্থা আশঙ্কাজনক ৫১ হাজারের বেশি।

ওয়ার্ল্ডওমিটারের সর্বশেষ আপডেট অনুযায়ী (বৃহস্পতিবার সকাল পৌনে ৮টা) এ পর্যন্ত করোনায় বিশ্বে মোট আক্রান্ত হয়েছে ২০ লাখ ৮৩ হাজার ৩৩ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৮৪ হাজার ৫১৫ জন। মারা গেছে ৭ হাজার ৯৬০ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে-৬ লাখ ৪৪ হাজার ৮৯ জন। মারা গেছে ২৮ হাজার ৫২৯। সুস্থ হয়েছে ৪৮ হাজার ৭০১ জন। দেশটিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছে ২৮ হাজার ৫২৯ জন, আর আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ২০৬ জন।

যুক্তরাষ্ট্রের পরেই সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে স্পেনে-১ লাখ ৮০ হাজার ৬৫৯ জন। এ পর্যন্ত মারা গেছে ১৮ হাজার ৮১২ জন। দেশটিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৫৫৭ জন।

ইতালিতে আক্রান্ত হয়েছে ১ লাখ ৬৫ হাজার ১৫৫ জন, মারা গেছে ২১ হাজার ৬৪৫ জন (বিশ্বে দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু ইতালিতে)। সুস্থ হয়েছে ৩৮ হাজার ৯২ জন।

ফ্রান্সে মোট আক্রান্ত ১ লাখ ৪৭ হাজার ৮৬৩, মৃতের সংখ্যা ১৭ হাজার ১৬৩ জন। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে সাড়ে চার হাজারের বেশি। মারা গেছে প্রায় দেড় হাজার।

এ পর্যন্ত ৩৪ হাজার ৭৫৩ জন আক্রান্ত হয়েছে জার্মানিতে। মৃতের সংখ্যা ৩ হাজার ৮০৪ জন। সুস্থ হয়েছে ৭২ হাজার ৬০০ জন।

যুক্তরাজ্যে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৪ হাজার ৬০৩ জন, মারা গেছে ৭৬১ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯৮ হাজার ৪৭৬ জন, মারা গেছে ১২ হাজার ৮৬৮ জন।

গত বছরের ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম শনাক্ত করা হয় করোনাভাইরাস। দেশটিতে এ পর্যন্ত মোট মারা গেছে ৩ হাজার ৩৪২ জন, আক্রান্তের সংখ্যা ৮২ হাজার ৩৪১ জন। দেশটিতে এ পর্যন্ত ৭৭ হাজার ৮৯২ জন সুস্থ হয়েছে। গত ২৪ ঘণ্টায় চীনে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪৬ জন, আর মারা গেছে ১ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: