fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হটলাইনে ফোন দিলেই ঘরে পৌঁছে যাচ্ছে খাবার

মাগুরায় আজ পর্যন্ত হত দরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে ৪০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের দেওয়া হটলাইনে ফোন দিলেই বাড়িতে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী।

মোট বিতরণকৃত ত্রাণের মধ্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য দিয়েছে ২২ হাজার প্যাকেট, জেলা প্রশাসন ১৫ হাজার, মাগুরা-২ আসনের সংসদ সদস্য দিয়েছেন ৩ হাজার প্যাকেট। এসব বিতরণকৃত ত্রাণের মধ্যে সিংহভাগ ত্রাণ বিতরণ হয়েছে মাগুরা পৌরসভায়।

মাগুরায় স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ত্রাণ দিয়েছেন সবচেয়ে বেশি। প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত তিনি ত্রাণ নিয়ে ছুটে চলেছেন প্রত্যন্ত অঞ্চলে। খাদ্যসামগ্রীর পাশাপাশি তিনি গত ১ মাসে স্বাস্থ্য বিভাগ, সাংবাদিক, সেচ্ছাসেবী, তৃণমূল জনপ্রতিনিধিদের সুরক্ষার জন্য পিপিই, গ্লাভস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন। কার্যক্রমের শুরুতেই তিনি ঘোষণা দিয়েছেন। মাগুরায় একটি মানুষও না খেয়ে থাকবে না। সে অনুযায়ী তিনি এখনো কাজ করছেন। খাদ্য সামগ্রীর পাশাপাশি তিনি বিভিন্ন সচ্ছল মানুষের সহযোগিতায় দরিদ্র কর্মহীনদের অর্থ দিয়েছেন।

এছাড়া হটলাইন নম্বর হিসেবে একাধিক মোবাইল ফোন নম্বর বিভিন্ন সেচ্ছাসেবী এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে প্রচার করেছেন। যেখানে ফোন দিলেই বাড়ি বাড়ি পৌছে যাচ্ছে খাবার।

এ হটলাইনে অন্যান্যদের পাশাপাশি সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির এমন মানুষদের যারা ত্রাণের জন্যে প্রকাশ্যে যোগাযোগ করতে পারছেন না।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এ বিষয়ে বলেন, আমরা করোনা পরিস্থিতিতে কর্মহীনতা ও দারিদ্রের শিকার জনগোষ্ঠির তালিকা করেছি। সে অনুযায়ী স্থানীয় জনপ্রতিনিধিসহ সবাইকে নিয়ে কাজ করছি। এখনো পর্যন্ত খাদ্য সরবরাহ যথাযথভাবে চলছে। একই সাথে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সুরক্ষার ক্ষেত্রে কাজ করছি আমরা। সবক্ষেত্রে সেনা সদস্য ও পুলিশ সদস্যরা আমাদের সাথে কাজ করছেন। আমরা আশা করছি করোনা পরিস্থিতি মোকাবিলায় আমরা শতভাগ সফল হব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: