fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাছ ধরা নিয়ে সংঘ’র্ষে প্রা’ণ গেল একজনের

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নে মাছ ধরাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে কোরবান আলী (৪০) নামে একজন নিহত হয়েছেন। এতে উভয় পক্ষের প্রায় ২০ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে সলঙ্গা থানার চৈত্রহাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কোরবান আলী চৈত্রহাটি গ্রামের ছোরমান আকন্দের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সোমবার সকালে চৈত্রহাটি গ্রামে সরকারি জলাশয়ে মাছ ধরতে যান আলতাব গং। এ সময় নিজেদের জলাশয় দাবি করে আদিবাসীরা বাধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এরই একপর্যায়ে দুই পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে প্রতিপক্ষের আঘাতে কোরবান আলী গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে কোরবান আলী মারা যান।

রামকৃষ্ণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাব হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মাছ মারাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ বাধে। এতে ধারালো অস্ত্রের আঘাতে কোরবান আলী মারা যান।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানান, মারামারির ঘটনায় হাসপাতালে ২০ জন্য ভর্তি হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজন হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেয়া হয়েছে। বাকিরা চিকিৎসাধীন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড. তাজুল হুদা জানান, মাছ নিয়ে মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: