fbpx

সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

করোনায় আ.লীগ নেতার মৃ’ত্যু, ৩৫ জনের নমুনা সংগ্রহ

করোনায় মারা যাওয়া বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এবং মুক্তিযোদ্ধা জিএম দেলোয়ারের সংস্পর্শে আসায় ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

তার সংস্পর্শে এসে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী, মেডিকেল কর্মকর্তা ইমদাদুল হক চৌধুরী এবং চিকিৎসক তানজিরুল ইসলামসহ হাসপাতালের ক্যাশিয়ার শহিদুল ইসলাম হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

জিএম দেলোয়ারকে বিভিন্ন সময় সেবা দেয়া ও সংস্পর্শে আসা ৩৫ জনের নমুনা সংগ্রহ করেছে বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ। এদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন হুমায়ুন শাহিন খান বলেন, শনিবার সকালে জিএম দেলোয়ারের স্ত্রী-সন্তান ও তার সংস্পর্শে আসা ৩৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

অন্যদিকে এই পরিবারের সদস্যদের কাছাকাছি হয়েছেন স্থানীয় এমন পরিবারের সদস্যদেরও হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা দেলোয়ার অসুস্থ থাকাকালীন তার আশপাশের শতাধিক বাড়ির মানুষ তাকে দেখতে এসেছেন। সেসব পরিবারের সদস্যরা এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

গত বৃহস্পতিবার আমতলী সদর ইউনিয়নের লোচা গ্রামের বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন দেলোয়ার। এর আগে আটদিন ধরে তিনি জ্বরসহ করোনা উপসর্গে ভুগছিলেন।

জিএম দেলোয়ারের মৃত্যুর পর জেলা প্রশাসনের ঘোষিত লগডাউন ভেঙে সেখানে জড়ো হন শত শত স্বজন ও রাজনৈতিক নেতাকর্মী। শুক্রবার বিকেল ৫টায় প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে তার জানাযায় অংশ নেয় কয়েক হাজার মানুষ। ওই দিনই জানা যায় করোনায় মৃত্যু হয়েছে জিএম দেলোয়ারের। সূত্র : জাগো নিউজ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: