ত্রাণ না পাওয়ার স্ট্যাটাসে ব্যবসায়ীকে পেটালেন যুবলীগ নেতাকর্মীরা

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামে হতদরিদ্র বাবা-ছেলের ত্রাণ না পাওয়ার স্ট্যাটাস দিয়ে বিপাকে পড়েছেন ওমর নামে এক ওষুধ ব্যবসায়ী। শুক্রবার সকালে তাকে পিটিয়ে আহত করেছেন যুবলীগ নেতাকর্মীরা। বর্তমানে ওমর ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

হামলার শিকার মোহাম্মদ ওমর জানান, মাথিয়ারা এলাকায় প্রতিবন্ধী জয়নাল আবদীন ও তার থ্যালাসেমিয়া রোগী ছেলে রয়েছে। গত কিছুদিন ধরে সরকারি কিংবা ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ চললেও তারা কোনো ত্রাণ সহায়তা না পাওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি। এর জেরে শুক্রবার সকাল ১০টার দিকে তার মা মেডিকেল হলে কয়েকজন সহযোগী নিয়ে অতর্কিত হামলা চালান জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওমর জানান।

এ ব্যাপারে জেলা যুবলীগের আইন সম্পাদক আবু সুফিয়ান জানান, ঘটনার সময় ছিলাম না। গত কদিন ধরে তার ফেসবুকে উসকানিমূলক স্ট্যাটাস দেয়ায় এলাকার মানুষ ক্ষিপ্ত হয়। সকালে তার দোকানে জড়ো হলে বাগবিতণ্ডা ও ধাক্কাধাক্কি হয়েছে বলে শুনেছি। তার বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলেও দাবি করেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক বলেন, হামলার বিষয়টি আমি শুনেছি। ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করেন তিনি।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাজিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক সংবাদ

  • জাতীয়

দেড় বছর আগের ক্ষোভ থেকে আন্দোলনে চা-শ্রমিকরা

১৯ আগষ্ট ২০২২, ১০:৩০ অপরাহ্ন
  • চট্টগ্রাম

৪২ টাকার ডিম ৫১ টাকা বিক্রি, তিন প্রতিষ্ঠান‌কে জরিমানা

১৯ আগষ্ট ২০২২, ১০:২৫ অপরাহ্ন
  • রাজনীতি

বাড়াবাড়ি করলে ‘মা গো’ বলার সময় পাবেন না: শামীম ওসমান

১৯ আগষ্ট ২০২২, ১০:১৯ অপরাহ্ন