সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিঙ্গাপুরে নতুন ২৮৭ জন করোনায় আক্রান্ত, আতঙ্কে প্রবাসীরা

সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য মতে বৃহস্পতিবার সিঙ্গাপুরে একদিনে সর্বোচ্চ ২৮৭ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে, যা আগের অন্য দিনের তুলনা রেকর্ড। এদের মধ্যে প্রায় ২০০ জনই পূর্বের আক্রান্ত শ্রমিকদের ডরমেরটরির সাথে সম্পর্ক রয়েছে।

এরআগে, সিঙ্গাপুরে প্রবাসীদের ডরমিটরিতে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় দুটি ডরমিটরি সম্পূর্ণভাবে লকডাউন করা হয়। সেখান থেকে প্রতিদিনই আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং এদের মধ্যে মোস্তফা সেন্টারে ভিজিট করার পরে আক্রান্ত হওয়া রোগীও রয়েছে।

জাতীয় নিরাপত্তা বিষয়ক সমন্বয়মন্ত্রী টিও চি হিয়ান বলেছেন, এখন বিদেশি কর্মীদের ছাত্রাবাসে কোভিড-১৯ পরিস্থিতি পরিচালনার জন্য বহু-মন্ত্রণালয় টাস্কফোর্সের পরামর্শ দিচ্ছেন। জাতীয় উন্নয়ন মন্ত্রী লরেন্স ওয়াং উল্লেখ করেছেন যে, পুলিশ এবং সিঙ্গাপুর সশস্ত্র বাহিনী (এসএএফ) জড়িত রয়েছে সেখানে অপারেশনে। সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৯১০ জন, তার মধ্যে বাংলাদেশের আক্রান্ত রোগীর মধ্যে ৩৬৩ জন। হাসপাতালে ভর্তি রয়েছে ৮৮৪ জন, আইসিইউতে ২৯ জন এবং সুস্থ হয়ে ফিরেছেন ৪৬০ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬ জনের।

ডরমিটরিগুলোতে এখনো যারা সুস্থ আছে তাদেরকে অন্যত্র নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া জন্য সিঙ্গাপুর সরকার কাজ করছে। সবাইকে নিরাপদ দূরত্বে বিষয়ে মেনে চলার জন্য গুরুত্ব দেওয়া হচ্ছে এবং যারা মানছেন না তাদের জরিমানা ও জেলে পাঠানো হচ্ছে এবং অনেকের সিঙ্গাপুরে কাজের অনুমতি বাতিল করা হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: