fbpx

সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২০ সেকেন্ড আগে
সোমবার, ১ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুদকের ১৫ কর্মকর্তা পরিবারসহ হোম কোয়ারেন্টিনে

কভিড -১৯ সংক্রমিত হয়ে একজন পরিচালক মারা যাওয়ার পরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমপক্ষে ১৫ জন কর্মকর্তা ও তাদের পরিবার এখন হোম কোয়ারেন্টিনে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, কমিশনের বেশিরভাগ কর্মকর্তা ও কর্মচারী তাদের সহকর্মীর মৃত্যুর পরে ভয়ে আছেন। দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ এ প্রসঙ্গে জানিয়েছেন, অফিস খোলার পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দুদক সূত্রে জানা গেছে, মৃত কর্মকর্তার সঙ্গে ঘনিষ্ঠ কর্মকর্তা ও কর্মচারীদের এপিডেমিওলজি ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের (আইইডিসিআর) সব নির্দেশনা মেনে চলতে বলা হয়েছে। দুদকের আর কেউ কভিড-১৯ শনাক্ত হলে তাৎক্ষণিক পদক্ষেপ নেয়া হবে।

দুদকের একাধিক কর্মকর্তা এ প্রতিবেদককে জানান, তারা তাদের নিজেদের বিবেচনাবোধ থেকেই পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলছেন। এ জাতীয় সতর্কতা বজায় রাখার কারণ হিসেবে তারা বলছেন, কেবল সংক্রমিত কর্মকর্তার কাছাকাছি যাওয়া লোকজনকে আলাদা করা আসলেই কঠিন।

গত সোমবার ভোরে রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে কোভিড-১৯-এ আক্রান্ত দুদকের একজন পরিচালক মারা যান। আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

দুদকের কর্মকর্তাদের মতে, দুদকের প্রধান কার্যালয়ে ৮০০ জন কর্মকর্তা-কর্মচারী রয়েছেন। মারা যাওয়া ওই পরিচালকের কর্মস্থলও ছিল এটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: