fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জ জেলাকে ‘বিচ্ছিন্ন’ রাখার সিদ্ধান্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পুরো হবিগঞ্জ জেলাকে আপাতত দেশের অন্যান্য অঞ্চল থেকে ‘বিচ্ছিন্ন’ করে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার বিকেল চারটা থেকে বিষয়টি কার্যকর করতে প্রশাসনিক তৎপরতা শুরু হবে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, লকডাউন নয়, মূলত মানুষজনকে ঘরের ভেতরে রাখতে কড়াকড়ি আরও জোরদার করা হবে। এ ছাড়া পুরো জেলাকে আপাতত ‘বিচ্ছিন্ন’ করে রাখা হবে।

আজ মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সভা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক ভিডিও কনফারেন্সে অংশগ্রহণের পর স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা বসে এ সিদ্ধান্ত নেন। এতে হবিগঞ্জ-৩ আসনের সাংসদ মো. আবু জাহির, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সিভিল সার্জন এ কে এম মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে হবিগঞ্জ জেলাকে আপাতত দেশের অন্যান্য অঞ্চল থেকে বিচ্ছিন্ন করে রাখা হবে। বাইরের জেলার কোনো মানুষ যেমন এ জেলায় ঢুকতে পারবেন না, তেমনই এ জেলার কোনো মানুষও এখন আপাতত বাইরের জেলায় যেতে পারবেন না।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, পুলিশি চেকপোস্ট (তল্লাশী চৌকি) ও নজরদারি আরও বাড়ানো হবে। কেউ যেন জেলার বাইরে যেতে না পারেন, আবার কেউ যেন প্রবেশও করতে না পারেন, সেটি অবশ্যই নিশ্চিত করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান প্রথম আলোকে বলেন, জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের হলে কঠোর পদক্ষেপ নেবে আইনশৃঙ্খলা বাহিনী। মানুষের চলাচল নিয়ন্ত্রণ করতে সংশ্লিষ্ট ব্যক্তিদের জরিমানাও করা হবে। জেলার প্রবেশমুখে ৪টি চেকপোস্ট বসিয়ে কাউকে জেলার ভেতরে ঢুকতে দেওয়া হবে না। তবে এটা লকডাউন নয়, মূলত কড়াকড়ি আরও বাড়ানো হবে।

খবর : প্রথম আলো

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: