fbpx

সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধুর খু’নি ক্যাপ্টেন মাজেদ গ্রে’ফতার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খু’নি ও মৃ’ত্যুদ’ণ্ডপ্রাপ্ত পলাতক আসামি ক্যাপ্টেন (অব.) আবদুল মাজেদকে ঢাকার মিরপুর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ এপ্রিল) দিবাগত রাতে তাকে গোপন খবরের ভিত্তিতে গ্রে’ফতার করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু খুনি ক্যাপ্টেন মাজেদকে গ্রে’ফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পু’লিশ সদর দফতরের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, ক্যাপ্টেন (অব.) আবদুল মাজেদকে গ্রে’ফতার করা হয়েছে। ক্যাপ্টেন মাজেদ কোথায় ছিলেন বিষয়টি পুলিশের জানা ছিল না। তবে করোনা পরিস্থিতিতে তাকে সংশ্লিষ্ট দেশ থেকে বাংলাদেশে পুশব্যাক করা হয়েছিল। এ খবর পেয়ে মিরপুর সাড়ে ১১ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তবে বিস্তারিত কোনও তথ্য দিতে পারেননি ওই কর্মকর্তা।

এদিকে, গ্রেফতারের পর আবদুল মাজেদকে ঢাকার চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়েছে। মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর ১২টার পর তাকে আদালতের হাজতখানায় হাজির করা হয়। পরে তাকে আদালতে ওঠানো হবে। তার গ্রেফতার বিষয়ে শুনানি হবে বলে জানান আদালতের হাজতখানায় দায়িত্বপ্রাপ্ত পুলিশের উপপরিদর্শক শহিদুল ইসলাম।

বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের পর থেকে ক্যাপ্টেন মাজেদ পলাতক ছিলেন। পলাতক ছয় খুনির মধ্যে ক্যাপ্টেন মাজেদ ছিলেন অন্যতম। তার গ্রামের বাড়ি ভোলায়।

আদালতের ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পুলিশের উপপরিদর্শক আশরাফুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, মাজেদকে ধানমন্ডি থানার ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারার (সন্দেহমূল) মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সূত্র: বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: