fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ১ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জের পয়েন্টে পয়েন্টে পুলিশের চেকপোস্ট

করোনাভাইরাসের কারণে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ার নিষেধাজ্ঞা থাকলেও সুনামগঞ্জ শহরে গত দুদিন ধরে জনসমাগম বেড়ে যায়। প্রশাসন ও পুলিশ জনসাধারণকে বার বার অনুরোধ, মাইকিং করার পরও শহরে জনসমাগম ছিল চোখে পড়ার মতো।

তবে করোনাভাইরাস প্রতিরোধে সোমবার অনেকটা কঠোর অবস্থান নিয়েছে পুলিশ। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও পয়েন্টগুলোতে জনসমাগম ঠেকাতে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

সরেজমিনে দেখা গেছে, শহরের কাজির পয়েন্ট, হোসেন বখত চত্বর, কালিবাড়ি, পুরাতন বাসস্টেশন, ওয়েজখালী এলাকায় রোড ডিভাইডার দিয়ে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। জরুরি কাজ ছাড়া বের হলেই সাধারণ মানুষকে আটকে দিচ্ছেন পুলিশ সদস্যরা। এ সময় প্রয়োজন ছাড়া বের হওয়া মানুষদের বাড়িতে পাঠানো থেকে শুরু করে বেশ কয়েকটি যানবাহনও আটক করে পুলিশ।

শহরের জামতলা এলাকার ওয়েছ আহমেদ বলেন, পুলিশ সদস্যরা সাধারণ মানুষকে সচেতন করতে অক্লান্ত পরিশ্রম করছেন। কিন্তু পুলিশ কিভাবে কাজ করছে এটা দেখতেও রাস্তায় আসছে মানুষ। মানুষ সচেতন না হলে এই মহামারি কীভাবে মোকাবিলা সম্ভব হবে।

মোটরসাইকেলচালক ফরিদ মিয়া বলেন, গত দুদিনের তুলনায় আজকে দেখলাম পুলিশ কঠোর অবস্থান নিয়েছে। এটা আমাদের জন্য প্রয়োজন। আমরা পেটের তাগিদে ঘর থেকে বের হয়েছি। কিন্তু আমরাও চাই সবাই নিরাপদ থাকুক।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান বলেন, দিন দিন পরিস্থিতি খারাপ হচ্ছে। জনসাধারণকে ঘরে রাখতে পুলিশ কিছুটা কঠোর হয়েছে। জনসমাগম ঠেকাতেই চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি সেবার গাড়ি ছাড়া কোনো যানবাহন চলাচল করতে পারবে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: