সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চট্টগ্রামে আইসোলেশনে মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলিম উল্ল্যাহ চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে থাকা অবস্থায় মৃত্যু বরণ করেন। আজ সোমবার (৬ এপ্রিল) বিকাল ৪টার সময় তিনি মারা যান। তিনি গতকাল রাত ৮টার সময় বুকে ব্যাথা নিয়ে চট্ট্রগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। তার বুকে তীব্র ব্যথা ছিল। আজ বিকাল ৪টার সময় তিনি মারা যান। ডাক্তাররা আজ তার নমুনা সংগ্রহ করে বিআইটিআইডি হাসপাতালে প্রেরণ করেন। রিপোর্ট আসলে বলা যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

সীতাকুণ্ডে মেডিকেলে ডাক্তার নুর উদ্দিন মোহাম্মদ রাশেদ বলেন, গতকাল রাতে আলিম উল্ল্যাহর বুকে ব্যাথা দেখা দিলে তিনি সাথে সাথে চট্টগ্রাম জেলারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে উনাকে আইসিলোশনে রাখা হয়েছিল। আজ দুপুর ২টার সময় আমি উনাকে দেখতে গিয়েছিলাম। বিকাল ৪টার সময় তিনি মারা যান।

জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলিম উল্ল্যাহর মৃত্যূতে (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) আমরা গভীরভাবে শোকাহত। শোক শ্রদ্ধা ও জানাজার সময়ঃ প্রশাসন এবং জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সিদ্ধান্ত অনুসারে সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম জনাব আলিম উল্ল্যাহ এর নামাজে জানাজা আগামীকাল প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ডের নির্ধরিত সময় অনুসারে নিজ গ্রাম সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়ন বশরত নগর গ্রামে অনুষ্ঠিত হবে। মরহুমের আত্নার মাগফিরাত কামনা করছি ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। সীতাকুণ্ডের সাংসদ দিদারুল আলম , এস এম আল মামুন, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলশাদ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।সূত্র : বিডি২৪লাইভ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: