fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ১ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বব্যাপী মৃ’ত্যু বাড়ছেই, গণকবর খুঁড়ছে ইউক্রেন

চীনের উহান শহর থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী ৬৯ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। এতে আক্রান্ত হয়েছে প্রায় ১৩ লাখ।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৬৯ হাজার ৩৬৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে আক্রান্ত হয়েছেন বিশ্বের ১২ লাখ ৭৩ হাজার ৮০০ জন। আর দুই লাখ ৬২ হাজার মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এ ভাইরাসে আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র। দেশটিতে তিন লাখ ৩৬ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। এতে মৃত্যু মৃত্যু হয়েছে ৯ হাজার ৬১৮ জনের।

করোনাভাইরাসের এই পরিস্থিতিতে প্রস্তুতি নিতে শুরু করেছে ইউরোপের দেশ ইউক্রেনের একটি শহর। শহরটিতে গণকবর খোঁড়া শুরু হয়েছে।

ইউক্রেনে ইতোমধ্যেই এক হাজার ৩০৮ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ৩৭ জন মারা গেছেন। ধারণা করা হচ্ছে দেশেটিতে মৃত্যুর হার লাফিয়ে বেড়ে উঠবে।

তাই করোনায় মৃতদের জন্য আগে থেকেই প্রস্তুতি নিয়ে রাখছেন তারা। গণকবর খোঁড়া শুরু হয়েছে ইউক্রেনের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় ডিনিপ্রো শহরে।

স্থানীয় একটি সংবাদসংস্থার প্রতিবেদনে বলা হয়, গত ৩ এপ্রিল ৬০০টির মতো গণকবর খোঁড়া হয়েছে ডিনিপ্রো শহরে। সরকারের সহায়তায় খোঁড়া হয়েছে কবরগুলো। এছাড়া মরদেহের জন্য কয়েক হাজার ব্যাগও প্রস্তুত রাখা হয়েছে।সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: