সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঢাকায় এক পরিবারের ৬ জন করোনা আক্রা’ন্ত, ৯ বাড়ি লকডাউন

ঢাকার সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকার এক পরিবারের ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের প্রতিবেশী আরেক ব্যক্তিও আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত সবাইকে কুয়েত মৈত্রী হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে একই পরিবারের ৬ জনসহ মোট সাতজন আক্রান্ত হওয়ার পর ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

স্থানীয় প্রসাশনের পক্ষ থেকে আক্রান্ত হওয়া ব্যক্তিরা যে ভবনে থাকতেন ওই ভবনসহ মোট ৯টি ভবন লকডাউন করে দেয়া হয়েছে। এছাড়া জিরো গলি নামে একটি গলি লকডাউনের আওতায় আনা হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। আতঙ্করোধে পুলিশ কাজ করছে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম বলেন, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার একজন ব্যক্তি আক্রান্ত হন। শনিবারে তার স্ত্রীও আক্রান্ত হন। আর আজকে ওই বাসার বাকী চার সদস্য আক্রান্ত হন। এছাড়া তাদের পাশের ভবনের একজন আক্রান্ত হয়েছেন।

পাশাপাশি দুটি বাড়িতে ৭জন আক্রান্ত হওয়াতে ওই এলাকার ৯টি বাড়ি ও একটি গলি পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। ওই এলাকায় মানুষের চলাচল সীমিত করা হয়েছে। এই সাত জন আক্রান্ত হওয়ার খবরে এলাকায় এক ধরণের আতঙ্ক দেখা দিয়েছে।

প্রশাসন সূত্র জানিয়েছে আক্রান্তরা কিভাবে সংক্রমিত হয়েছেন এবং তারা কাদের সংস্পর্শে গেছেন তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: