fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পুরোনো ঘর রিয়াল মাদ্রিদেই ফিরছেন রোনালদো!

রিয়াল মাদ্রিদকে নিজের বাড়িঘর বানিয়ে ফেলেছিলেন। লা লিগার এই ক্লাবে দীর্ঘ ৯ বছর কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দলটির কিংবদন্তি ফুটবলার তিনি। ২০১৮ সালে সে মায়া কাটিয়ে চলে যান ইতালিতে, জুভেন্টাসের সঙ্গে করেন চুক্তি।

তুরিনে রোনালদোর সময়টা খারাপ কাটছে না। গত দুই বছরে এখানেও দাপট দেখিয়েই খেলেছেন ৩৫ বছর বয়সী পর্তুগিজ যুবরাজ। ৭৫ ম্যাচে গোল করেছেন ৫৩টি। ক্লাবের সঙ্গে চুক্তি আছে ২০২১-২২ মৌসুম পর্যন্ত।

কিন্তু হঠাৎ করোনার আক্রমণে সব কিছু এলোমেলো হয়ে গেছে। যে রোনালদোর সঙ্গে আরও বাড়তি দুই বছর চুক্তি করে রাখার কথা ভাবছিল জুভেন্টাস, সেই রোনালদোকেই এখন ছেড়ে দেয়ার চিন্তা করতে হচ্ছে।

করোনার কারণে কোণঠাসা বিশ্বের বড় বড় ফুটবল ক্লাবগুলো। জুভেন্টাসও বড় ক্ষতির মুখে পড়েছে। যদিও এই সংকটে ক্লাবের ক্ষতি পুষিতে উঠতে রোনালদোরা জুন পর্যন্ত বেতনের ৯০ ভাগই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

কিন্তু সংকট কেটে গেলেও রোনালদোর মতো দামি খেলোয়াড়ের ব্যয় বহন করা কঠিন হবে জুভেন্টাসের। ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ থেকে ১০০ মিলিয়ন পাউন্ডে তুরিনে আসেন রোনালদো। চুক্তি অনুযায়ী, তিনি প্রতি সপ্তাহে বেতন নেন ৫ লাখ পাউন্ড। বছরে সিআরসেভেনের বেতন প্রায় ২৭ মিলিয়ন পাউন্ড।

চলতি মৌসুম বাতিল হয়ে গেলে জুভেন্টাস যে আর্থিক ক্ষতিতে পড়বে, তাতে আগামী মৌসুমে রোনালদোকে ধরে রাখা কঠিন হবে। সাবেক রিয়াল তারকাও যে সেটি বুঝতে পারছেন না, এমন নয়। স্প্যানিশ গণমাধ্যমের খবর, আগামী ট্রান্সফার উইন্ডোতে রিয়ালে ফেরার ব্যাপারে নাকি আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

লস ব্লাঙ্কোসদের হয়ে ৪৩৮ ম্যাচে ৪৫০ গোল করেছেন রোনালদো। জিতেছেন দুটি করে লা লিগা, কোপা দেল রে। চারবার জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। ঘরের ছেলে ঘরে ফিরতে আসতে চাইলে রিয়ালও নিশ্চয়ই খুশিই হবে!সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: