fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৩ হাজার ৫৬০ জন

বিশ্বে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা এখন ১১ লাখ ৬৯ হাজার ২৬২ জন। মৃতের সংখ্যা ৬২ হাজার ৭৩০ জন। গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৩ হাজার ৫৬০ জন, নতুন করে আক্রান্ত হয়েছে ৫২ হাজার ৬১৯ জন। চিকিৎসায় সুস্থ হয়েছেন ২ লাখ ৪১ হাজার ৭৬২ জন।

শনিবার রাত ১১টায় এ তথ্য পাওয়া গেছে করোনাভাইরাসের সর্বশেষ পরিসংখ্যান জানার ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারে।

আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র। দেশটিতে ২ লাখ ৯৯ হাজার ৯৬৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৭৩৩ জন রোগীর, মোট মৃতের সংখ্যা ৮ হাজার ১৩৭।

আক্রান্তের সংখ্যায় দ্বিতীয় স্থানে রয়েছে ইতালি। পাল্লা দিয়ে প্রতি দিন নতুন করে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে সেখানে। ইটালিতে এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন প্রায় ১ লাখ ২৪ হাজার ৬৩২ জন। মৃত্যুর সং খ্যায় গোটা বিশ্বে শীর্ষস্থানে রয়েছে ইউরোপের এই দেশটি। এ পর্যন্ত দেশটিতে করোনা মারা গেছে ১৫ হাজার ৩৬২ জন। গত ২৪ ঘণ্টায় মৃততের সংখ্যা ৬৮১।

করোনায় আক্রান্তের সংখ্যায় যুক্তরাষ্ট এবং ইতালির পর রয়েছে স্পেন ও ফ্রান্স। স্পেনে মৃত্যুর সংখ্যা ১১ হাজার ৭৪৪। ফ্রান্সে করোনায় মারা গেছে ৬হাজার ৫০৭ জন। মৃত্যুর মিছিল চলছে যুক্তরাজ্য ও জার্মানিতেও। যুক্তরাজ্যে করোনায় মৃতের সংখ্যা ৪ হাজার ৩১৩ এবং জার্মানিতে এক হাজার ৩৩গ জন।

এশিয়ার দেশগুলোর মধ্যে মৃতের সংখ্যায় করোনা উৎপত্তিস্থল চীনকে ছাড়িয়ে গেছে ইরান। দেশটি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে তিন হাজার ৪৫২ জন। চীনে মোট মৃতের সংখ্যা তিন হাজার ৩২৬ জন।তথ্য়সূত্র: পূর্বপশ্চিম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: