সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশাল অংকের দান করেও গোপন রাখলেন নেইমার

করোনাভাইরাসের এই সংকটময় সময়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন খেলোয়াড়রাও। তাদের অনেকেরই বিপুল সম্পত্তি আছে। নিজেদের সেই সম্পদ থেকে বড় অংকের অর্থই গরিবদের জন্য ব্যয় করছেন তারকা খেলোয়াড়রা। একেক দিন একেকজনের এসব দানের খবর আসছে গণমাধ্যমে।

তবে এই জায়গায় একটু আলাদা নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টার করোনায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ইতিমধ্যেই বড় অংকের দান করে দিয়েছেন। কিন্তু প্রচারের আলোয় আসতে চান না বলে সেটি গোপনই রেখেছেন।

জানা গেছে, নেইমার জাতিসংঘ শিশু তহবিল ইউনিসেফ এবং তার দেশ ব্রাজিলে একটি তহবিল গঠন করে মোট ৭ লাখ ৭৫ হাজার পাউন্ড দান করেছেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৮ কোটি টাকার বেশি। কিন্তু সেই দানটা গণমাধ্যমকে জানিয়ে করেননি।

তাহলে প্রশ্ন আসতেই পারে, নেইমার যদি না জানিয়ে থাকেন, তবে খবরটা আসলো কোথা থেকে? আসলে এই তথ্যটি ফাঁস হয়েছে ব্রাজিলিয়ান টিভির একটি অনুষ্ঠানে। অনুষ্ঠানের উপস্থাপক ক্রিস ফ্লরিস জানান, নেইমার কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে প্রায় ৭ লাখ ৭৫ হাজার পাউন্ড দান করেছেন।

ফ্লরিস আরও জানান, তিনি এই দানটা করেছেন গত সপ্তাহের শুরুতে। এর একটি অংশ ইউনিসেফে যাবে, আরেকটি অংশ তারই তৈরি সলিডারিটি ফান্ডে যাবে।

নেইমারের এত বড় অংকের দান গোপন করার কারণ ব্যাখ্যা করে দিয়ে ফ্লরিস বলেন, তিনি এটা মানুষের সামনে প্রকাশ করতে চাননি। তবে আমরা সবাইকে সেটা বলে দিচ্ছি। কারণ যখন আমরা খারাপ কিছু বলতে পারি, এই মানুষটা যখন ভালো কিছু করে কেন বলব না?সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: