সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা প্রতিরোধে ঢাবি পরিবারকে এগিয়ে আসার আহ্বান ভিপি নূরের

বিশ্বব্যাপী মহামারি রূপ নেয়া করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণের ফলে সারাদেশে তৈরি হওয়া খাদ্য সংকট কাটিয়ে উঠতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) পরিবারের (বর্তমান ও সাবেক শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী) সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদেরর (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানিয়েছেন ডাকসু ভিপি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করায় এবং জনসাধারণ ঘরে অবস্থান করায় নিম্ম আয়ের মানুষ চরম সংকটের মধ্যে দিন যাপন করছে। এদেশের যেকোনো ক্রান্তিলগ্নে ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার সবসময় কান্ডারির ভূমিকায় ছিল।

দেশের বর্তমান এ সংকটেও ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের সাধ্যমতো অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) বিশেষভাবে অনুরোধ জানায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই সঙ্গে এ সংকট মোকাবিলায় সবার সাধ্যানুযায়ী এগিয়ে আসার জন্য দেশবাসীকেও আহ্বান জানাই। একই সঙ্গে কোভিড ১৯ প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলারও আহ্বান জানাচ্ছি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের সঙ্গে যোগাযোগ করতে বিজ্ঞপ্তিতে বলা হয়। সূত্র : জাগো নিউজ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: