সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টিনের চালে স্কুলছাত্রের লাশ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় নিখোঁজের একদিন পর দোকানের টিনের চাল থেকে আবদুল্লাহ আল মাসুম (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (০৩ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার ফজুমিয়ার হাট এলাকা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে টিনের চালে পড়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে সে মারা যায়।

আবদুল্লাহ আল মাসুম চরকাদিরা ইউনিয়নের চরঠিকা গ্রামের রফিকুল ইসলাম হায়দারের ছেলে ও ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

মাসুমের ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, স্কুল বন্ধ থাকায় বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে মাসুম বাড়ির পুকুরে মাছ ধরে। মাছ ধরা শেষ হলে ভেজা কাপড় নিয়ে ডাব খাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়ি আসেনি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। সকালে তাকে বাড়ির সামনের দোকানের টিনের চালের ওপর দেখতে পায় স্থানীয়রা। অনেক ডাকাডাকির পরও সে সাড়া দিচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তার মরদেহ উদ্ধার করে। ওই দোকানের চালের সঙ্গে নারিকেল গাছ ছিল।

উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুর আলম বলেন, ছেলেটি বৃহস্পতিবার মারা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে টিনের চালের ওপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

কমলনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুরুল আবছার বলেন, ছেলেটি নারিকেল গাছ থেকে ডাব পাড়তে দোকানের টিনের চালে উঠেছিল। ওই চালে বিদ্যুতের তার ছিল। ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে। সূত্র : জাগো নিউজ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: