সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১০ হাজার পরিবারকে মাসিক খাদ্য সহায়তা দেবেন ডা. জাফরুল্লাহ

প্রতি মাসে ১০ হাজার পরিবারকে মাসিক খাদ্য সহায়তা দেবেন বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাজধানীর কামরাঙ্গীচরে ১ ট্রাক খাদ্য জনসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

বাকি ছয় ট্রাক গাইবান্ধা, শ্রীপুর, দৌলতদিয়াসহ বেশ কয়েকটি জেলায় পাঠানো হয়েছে। জনসমাগম যেন না ঘটে সে জন্য বিভিন্ন এলাকায় ডিসি সাহেবের সহায়তা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেব।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, রাজধানীর ভাসমান মানুষদের বলব, আপনারা যেখানেই থাকেন দুই হাত দূরে দূরে থাকুন। আপনাদের খাবার পৌঁছে দেওয়া হবে। আমাদের এক দিকে সামাজিক দূরত্ব প্রয়োজন আছে, সে সঙ্গে খেয়াল রাখা বৈষ্যমটা যেন না বাড়ে। তিনি বলেন, দেশে যেহেতু কাজকর্ম নেই, সেজন্য আমরা স্থির করেছি প্রতি মাসে কমপক্ষে ১০ হাজার পরিবারকে এক মাসের জন্য খাদ্য সহায়তা দেব। এতে ১৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ, ১ কেজি ডাল, ১ লিটার তেল এবং শুকনা কিছু খাবার থাকবে। যদি পরিবেশ স্বাভাবিক হয়ে যায় তাহলে তো ভালো। না হলে পর্যাক্রমে ৬ মাস দেওয়া হবে। সরকারের উচিৎ সর্বদলীয় কমিটি গঠন করা। জাতির এ সংকটময় মুহূর্তে আমরা কেউ আলাদা না, আমরা সবাই এক।

করোনা পরীক্ষার কিট প্রসঙ্গে জাফরুল্লাহ বলেন, পরাষ্টমন্ত্রী আমাদের সাহায্য করেছেন। আমরা চীন থেকে কাঁচামাল আনার ব্যবস্থা করেছি। আশা করছি ৫ তারিখ কিট ঢাকায় পৌঁছাবে। যদি পৌঁছাতে পারে ১০ তারিখের মধ্যে নমুনা সরকারকে দিয়ে দেব। এ মাস শেষে ১ লাখ কিট তৈরি করতে পারব।সূত্র : পূর্বপশ্চিম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: