fbpx

সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বগুড়ায় বিদেশফেরত ১২৯০ জনের হদিস পাচ্ছে না প্রশাসন

বগুড়ায় বিদেশফেরত ১ হাজার ২৯০ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের কে খুঁজে বের করতে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যদেরকে দায়িত্ব দেয়া হয়েছে। এ জেলায় মাত্র ৯৭৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা সম্ভব হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ এ তথ্য জানান।

তিনি বলেন, যারা নিজেদের আড়াল করে রেখেছেন তাদেরকে যে কোনো মূল্যে খুঁজে বের করে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে। এ জন্য ইউনিয়ন পরিষদের সদস্যদের দায়িত্ব দেয়া হয়েছে। পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কাজ করছে।

জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেন, গত ১ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত বিদেশ থেকে বগুড়ার ২ হাজার ২৬৬ জন দেশে ফিরেছেন। তাদের মধ্যে এ পর্যন্ত ৯৭৬ জনকে হোম কোয়ারেন্টেইনে নেয়া হয়। পরে ৩১৩ জনের ১৪ দিন বাড়িতে অবস্থানের মেয়াদ শেষ হওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।

তিনি বলেন, বিদেশফেরত অনেকে পাসপোর্টে বগুড়ার ঠিকানা ব্যবহার করলেও দেশে ফেরার পর বিভিন্ন স্থানে অবস্থান করছেন। তবে যারা বাড়ি ফিরেও নিজেদের আড়াল করে রেখেছেন তাদের অবশ্যই খুঁজে বের করে কোয়ারেন্টাইন নিশ্চত করা হবে।

আগামী ১১ এপ্রিল পর্যন্ত সকলকে নিজ নিজ বাড়িতে অবস্থানের অনুরোধ জানিয়ে জেলা প্রশাসক বলেন, জরুরি প্রয়োজন ছাড়া আপনারা কেউ বাড়ির বাইরে আসবেন না। এরই মধ্যে পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরা মাঠে নেমেছেন। যারা অযথা বাড়ির বাইরে আসবেন তাদের বিরুদ্ধে জনগণের স্বার্থেই আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: