fbpx

সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে করোনায় আরও দুই বাংলাদেশির মৃত্যু

যুক্তরাজ্যে মরণব্যধি করোনা একের পর এক কেড়ে নিচ্ছে বাংলাদেশিদের প্রাণ। এবার সে দেশে মারা গেলেন সিলেটের দক্ষিণ সুরমা ও বিশ্বনাথ উপজেলার দুইজন।

জানা গেছে, যুক্তরাজ্যে করোনাভাইরাসে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের দিবুল আহমেদ নামের একজন মৃত্যুবরণ করেছেন। বুধবার (১ এপ্রিল) দিবগত রাত বাংলাদেশ সময় ১১টার দিকে যুক্তরাজ্যের লুটন শহরে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন।

দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য শাহনুর বুধবার রাত সাড়ে ১১টায় খবরটি নিশ্চিত করে বলেন, সিলামের ভাংগী গ্রামের হাসান আহমদ ফুলবাবু মিয়ার দ্বিতীয় ছেলে দিবুল আহমদ (৫৫) যুক্তরাজ্যের লুটন শহরে পরিবার নিয়ে বসবাস করতেন। ১৪ দিন আগে তার শরীরে করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়ায় তাকে লুটনের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে হাসপাতালেই ১৪ দিন চিকিৎসাধিন অবস্থায় দিবুল আহমেদ বুধবার (১ এপ্রিল) দিবগত রাত বাংলাদেশ সময় ১১টার দিকে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ সন্তানকে রেখে গেছেন।
অপরদিকে, করোনার ছোবলে লন্ডনে সিলেটের আরেক প্রবাসীর মৃত্যু ঘটেছে। নিহতের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলায়। তার নাম মো. তোয়াহিদ আলী (৭৫)। তিনি বিশ্বনাথ প্রবাসী এ্যাডুকেশন ট্রাস্টের সিনিয়র ট্রাস্টি ও তার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের মুফতির গাঁও-এ।

তোয়াহিদ আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন।

তিনি জানান, বুধবার লন্ডন সময় সকাল ১০টায় লুইসহামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তোয়াহিদ আলী। তিনি যুক্তরাজ্যের ফরেস্ট হিলে বসবাস করতেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: