fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৫০ টাকায় করোনার ওষুধ, ক্রেতা সেজে প্রতারক ধরলেন ইউএনও

প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো পৃথিবী। চীন ও ইতালির পরে এ ভাইরাসটির আঘাতে নতুন মৃত্যুকূপে পরিণত হয়েছে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর যুক্তরাষ্ট্র। এখনো এ ভাইরাসটির কোনো সঠিক চিকিৎসা আবিষ্কার হয়নি। তাই দিন দিন বাড়ছে মৃত্যুর মিছিল। তবে এবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এক ব্যক্তি ফেসবুকে ঘোষণা দিয়েই বিক্রি করছেন করোনার ওষুধ।

খবর পেয়ে সোমবার (৩০ মার্চ) ওষুধ কিনতে নিজেই হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমীন। ৩০০ টাকায় ১২০ দিনের দুই বোতল ওষুধও কেনেন ইউএনও। কিন্তু ওষুধের গায়ে লেবেল দেখে চেনা যায় এসব মূলত কাশির সিরাপ।

পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় প্রতারণার কথা স্বীকার করেন ওই ব্যক্তি। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, গত ১৯ মার্চ নিজের ফেসবুকে করোনা মুক্তির ভেষজ ওষুধ বিক্রির একটি পোস্ট দেন হাটহাজারীর চৌধুরী হাটের ইন্টার্ন শপিং সেন্টারের পাশে জালিয়া পাড়া এলাকার মনসুর আলী। সেখানে যোগাযোগের নম্বরও দেন তিনি। করোনা আতঙ্কে থাকা সাধারণ মানুষ এ প্রতারকের কাছ থেকে ওষুধ কিনে প্রতারিত হচ্ছিল। আজ ক্রেতা সেজে করোনা ওষুধ আবিষ্কারক মনসুর আলীকে ফোন করলে তিনি জানান, করোনা থেকে মুক্তি পেতে তার ভেষজ ওষুধ খেতে হবে ১২০ দিন। প্রতি ফাইলের মূল্য ১৫০ টাকা করে। পরে সরাসরি গিয়ে তাকে আটক করা হয়। সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: