সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৩ সেকেন্ড আগে
সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গা ঘেঁষে জনপ্রতিনিধিরা, দূরত্বে দিনমজুররা!

লক্ষ্মীপুরের চারটি পৌরসভা ও ৫৮টি ইউপিতে হোম কোয়ারেন্টাইনে থাকা দিনমজুরদের জন্য চাল বরাদ্দ দিয়েছে সরকার। একইসঙ্গে পৌরসভা ও ইউপি প্রতি ১০ হাজার টাকা করে বরাদ্দ রয়েছে।

রোববার দুপুরে জেলার রামগতি উপজেলার বড়খেরি ইউপি চত্বরে দিনমজুরদের মাঝে চাল ও টাকা বিতরণ করা হয়। এ সময় সামাজিক দূরত্বের জন্য দিনমজুরদের বৃত্তে দাঁড় করানো হয়। কিন্তু প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা গা ঘেঁষে দাঁড়িয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, ইউএনও মো. আব্দুল মোমিন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস, ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেন, অধ্যাপক আব্দুল ওয়াহেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াদ হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম পাঠান, সহকারী মৎস্য কর্মকর্তা মো. কামাল হোসেন, বড়খেরী ইউপি চেয়ারম্যান হাসান মাকসুদ মিজান প্রমুখ। এর মধ্যে প্রশাসনিক কর্মকর্তাদের হাতে গ্লাভস থাকলেও অন্যদের ছিল না। তবে সবাই মাস্ক ব্যবহার করেছেন।

উপজেলা প্রশাসনের তথ্যমতে, রামগতি পৌরসভা ও আটটি ইউপিতে নয় টন চাল ও ১০ হাজার টাকা করে বরাদ্দ দেয়া হয়। এছাড়া উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল দিনমজুরদের জন্য এক লাখ টাকা দেন।

ইউএনও মো. আব্দুল মোমিন বলেন, করোনা রোধে মাস্ক ও গ্লাভস বাধ্যতামূলক। কিন্তু দিনমজুররা তা ব্যবহার করেননি। এজন্য তাদের সামাজিক দূরত্বে বৃত্তে দাঁড় করানো হয়েছে। তবে আমাদের আশপাশের সবার মুখে মাস্ক ছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: