সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে জীবাণুনাশক ছিটানো শুরু

সুনামগঞ্জ সংবাদদাতা ::

করোনা প্রতিরোধে ও সুনামগঞ্জ পৌরবাসীকে নিরাপদ রাখতে ৩৫শত লিটার জীবাণুনাশক (ব্লিসিং পাউডার মেশানো পানি) শহরের রাস্তাঘাটে, যানবাহনে ছিটানো কাজের উদ্বোধন করেন আওয়ামীলীগ নেতা মেয়র নাদের বখত।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় পৌরচত্বরের সামনে থেকে জীবাণুনাশক ছিটানোর কাজ শুরু করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ, কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শোয়েব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রিংকু চৌধুরী, সুনামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাজিদুর রহমান সাজিদ, সহ সভাপতি মোজাহের আলী, দপ্তর সম্পাদক বাবু লিটন সরকার, সুনামগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মোঃ আলী হায়দার, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ আরিফুল হক, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আছিব বখত রাজ, পৌর ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সাধারন সম্পাদক স্বাক্ষর রায় প্রমুখ।

এ বিষয়ে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাসের যে পার্দুভাব দেখা দিয়েছে তা থেকে আমাদের রক্ষা পেতে হবে। তার জন্য প্রয়োজন সচেতনতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনসচেতনতায় প্রশাসন, আইন শৃংখলা বাহিনীর সদস্য, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ নিরলস কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, মেগা রাস্তাগুলোতে জীবাণুনাশক ছিটানো হচ্ছে, পাড়া-মহল্লার যেখানে জীবাণু থাকার সম্ভাবনা রয়েছে সেখানেই জীবাণুনাশক স্প্রে করার হবে। ১০ট স্পটে হাতধোয়ার জন্য ২ হাজার সাবান, স্যানিটেশন মাস্ক-এর ব্যবস্থা করা হচ্ছে বলেও তিনি জানান।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: