সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উপশহরে ডাকাতির ঘটনায় ৩জনকে আটক করেছে পুলিশ

  • স্টাফ রিপোর্টার

ভাড়াটিয়া কর্তৃক নগরীর উপশহরে লন্ডন প্রবাসীর বাসায় ডাকাতির ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলো, ওসমানীনগর উপজেলার নিজ কুরুয়া সাকিনের মৃত মনির আহমদের দুই পুত্র ইজাজ আহমদ ও এলোয়ান আহমদ এবং এলোয়ানের ব্যবসায়িক অংশীদার শাহীন আহমদ। তাদের কাছ থেকে লুটকৃত মালামাল উদ্ধার করা হয়েছে। ইজাজ আহমদ ওই প্রবাসীর বাসায় সাবলেট হিসেবে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, গত বুধবার রাত সাড়ে ৭টার দিকে উপশহরে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মান্নান ও তার স্ত্রীকে হাত-পা বেঁধে গলায় সুপারি কাটার জাতা (সর্তা) ধরে প্রাণে হত্যার ভয় দেখায় ওই তিন জন। তারা ওই প্রবাসীর স্ত্রীর ব্যবহৃত ৬-৭ ভরি স্বর্ণালঙ্কার, হাতঘড়ি, আইফোন ব্র্যান্ডের দুটি মোবাইল সেট, ব্রিটিশ পাউন্ড ও নগদ সাড়ে ৮ হাজার টাকাসহ প্রায় ৪ লাখ ২৪ হাজার ১০০ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ওই দিন শাহপরাণ (রহ:) থানার সেকেন্ড অফিসার এসআইমোঃ সোহেল রানা, এসআই রিপটন পুরকায়স্থ, এসআই মোঃ এনায়েত উল্লাহ ও এসআই মিল্টন রায় চৌধুরীর যৌথ নেতৃত্বে অভিযান চালিয়ে সাবলেট ইজাজকে আটক করে পুলিশ। এসময় সে ডাকাতির সাথে জড়িত থাকার কথাটি স্বীকার করে। এরপর তার তথ্যের ভিত্তিতে তার ছোট ভাইসহ দুজনকে আটক করা হয়। এছাড়া তাদের কাছ থেকে লুটকৃত সমস্ত মালামাল উদ্ধার করা হয়।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবার শাহপরান থানায় মামলা হয়। মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: