fbpx

সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১২শ পরিবারকে খাদ্য সহায়তা দেবেন মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজার ক্রিকেট খেলার অর্থ দিয়ে নড়াইলের ১২শ হতদরিদ্র পরিবারের খাদ্য সহায়তা দেওয়ার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে খাদ্য সহায়তা ক্রয় এবং প্যাকেট তৈরি শুরু হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে জনপ্রতি পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি লবন এবং একটি করে সাবান।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস জানান, নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলায় ১২শ নিম্নবিত্ত পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হবে। তালিকা তৈরির কাজ চলছে। করোনা প্রাদুর্ভাবে সংকটকালীন এসব পরিবারের বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে।

তিনি আরও জানান, এমপি মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং সংবাদ মাধ্যমকর্মীদের জন্য দুইশ পিপিই-এর ব্যবস্থা করেছেন এবং পরবর্তীতে আরও তিনশ পিপিই-এর ব্যবস্থা করবেন।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রিয় চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটার তাদের বেতনের অর্ধেক বিসিবির মাধ্যমে করোনা মোকাবেলায় ফান্ডে দেওয়ার ঘোষণা দিয়েছেন। মাশরাফি বিসিবির কেন্দ্রিয় চুক্তিতে নেই। কিন্তু গত তিন মাসে আন্তর্জাতিক ক্রিকেট খেলা ১০ তারকা তাদের বেতনের অর্ধেক অনুদান দেবেন।

মাশরাফি আছেন ওই তালিকায়। এছাড়া তিনি করোনা নিয়ে জনসচেতনতা সৃষ্টিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত বিভিন্ন বার্তা দিচ্ছেন। লোকজনকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছেন। সূত্র : বিডি২৪লাইভ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: