সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জ্বর-হাঁচি-সর্দি-কাশি রোগীদের জন্য রাগীব-রাবেয়া মেডিকেলে ‘ফ্লু কর্ণার’ স্থাপন

  • স্টাফ রিপোর্টার 

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে জ্বর-হাঁচি-সর্দি-কাশি রোগীদের জন্য রাগীব-রাবেয়া মেডিকেল ‘ফ্লু কর্ণার’ স্থাপন করা হয়েছে। এছাড়াও স্বাভাবিক চিকিৎসা সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালক মো. তারেক আজাদ।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তারেক জানান, জ্বর-হাঁচি-কাশি নিয়ে আসা রোগীদের জন্য রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে পৃথক ফ্ল-কর্ণার স্থাপন করা হয়েছে। তাছাড়া রোগী ও দর্শণার্থীদের হাত ধোয়ার জন্য কয়েকটি স্থানে সাবান-পানি, বিশুদ্ধ করণের জন্য হ্যান্ড-স্যানিটাইজার এবং জীবানু নাশক স্প্রের ব্যবস্থা রাখা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দেশের চলমান পরিস্থিতিতেও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা সেবা কার্যক্রম অব্যহাত রয়েছে। করোনা ভাইরাস রোগ সংক্রমণ প্রতিরোধ কল্পে হাসপাতালে কর্মরত বেশিরভাগ চিকিৎসকসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের মাঝে ইতোমধ্যে PPE (Personal Protective Equipment) প্রদান করা হয়েছে। ফলে চিকিৎসকসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীবৃন্দ নিজেরা সুরক্ষায় থেকে আগত রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করতে পারছেন।

রোগীদের সুবিধার্থে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে হটলাইন নম্বর ০১৭৫২৬৩৬৩০১, ০১৭২২২৫৫২৩৩ চালু রাখা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: