সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচিত নেতৃবৃন্দদের প্রবাসী সাংবাদিক মকিস মনসুর এর অভিনন্দন


লিমন ইসলাম: ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক এটিএন বাংলার সাংবাদিক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর বৃটেন থেকে এক অভিনন্দন বার্তায় মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে প্রথম নারী সাংবাদিক হিসাবে দৈনিক ভোরের পাতার মৌলভীবাজার জেলা প্রতিনিধ এ.এস. কাঁকন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন এ.এস. কাঁকন মৌলভীবাজার প্রেসক্লাব প্রতিষ্ঠার পঞ্চাশোর্ধ সময়ের মধ্যে এই প্রথম একজন নারী সাংবাদিক নির্বাচিত হলেন।

মৌলভীবাজারের সাংবাদিকতার অঙ্গনে ইতিপূর্বে কোন নারী সংবাদকর্মীর নাম দৃশ্যমান ছিল না। খুব সম্ভবতঃ ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইম পত্রিকার সংবাদদাতা এ, এস, কাঁকনই প্রথম নারী সংবাদকর্মী।

প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ক্লাবের সদস্যদের ভোটে এই প্রথম কোন নারী সাংবাদিক নির্বাচিত হয়ে একটি নব ইতিহাসের সূচনা করেছেন বলে উল্লেখ করে তিনি এ.এস. কাঁকন এর পথ অনুসরণ করে মৌলভীবাজার জেলায় সাংবাদিকতার জগতে আরও নারী সাংবাদিকরা এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন।

এছাড়া ও তিনি মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচিত সম্মানিত সভাপতি প্রবীণ সাংবাদিক এম এ সালাম ও সাধারন সম্পাদক সাংবাদিক পান্না দত্ত সহ নির্বাচিত  সকল কমকর্তা ও সদস্যবৃন্দকে ও অভিনন্দন জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: