সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা আতঙ্কে বিমানের জানালা খুলে পালালেন পাইলট

করোনা আতঙ্কে গোটা দেশ লোক ডাউনের পথে। বন্ধ আন্তর্জাতিক বিমান পরিষেবা। তবে এখনও দেশীয় উড়ান বাতিল হয়নি। কর্মস্থল ছেড়ে নিজ নিজ রাজ্যে ফিরতে মরিয়া ভিনরাজ্যে বসবাসকারীরা। ফলে এখনও পরিষেবা দিয়ে যাচ্ছেন পাইলটরা। কিন্তু তাদের প্রাণেও যে ভয় জাঁকিয়ে বসেছে। বিমানে রয়েছেন করোনা আক্রান্ত, এমন খবর পেয়ে এক মুহূর্ত দেরি নয়। সোজা ককপিটের জানলা খুলে পালালেন এক পাইলট।

গোটা ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। নিউ দিল্লির বিমানবন্দরে পুনে থেকে অবতরণ করেছে এয়ার এশিয়ার বিমান আই ৫-৭৩২ । হঠাৎ করেই পাইলট খবর পান কেবিনে প্রথম সারিতে এক ব্যক্তি বসে আছেন যারা শরীরে করোনার উপসর্গ নিয়ে বসে আছেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গেই বিমানটিকে আলাদা ফাঁকা জায়গায় নিয়ে যাওয়া হয়। প্রথম দরজা দিয়ে সন্দেহজনক ওই ব্যক্তিকে ও পিছনের দরজা দিয়ে বাকি যাত্রীদের নামানোর তোড়জোড় শুরু হয়।

কিন্তু পাইলটরা যাবেন কোথায়? প্রথম দরজা দিয়ে নামতে গেলে সংক্রমণের আতঙ্ক আর শেষের দরজা পর্যন্ত পৌঁছানোর উপায় নেই। শেষমেষ উপায়ন্তর না দেখে ককপিটের জানালার কাঁচ খুলেই বেরিয়ে আসতে হল পাইলটকে। গোটা ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় দেদার শেয়ারও হয়েছে ভিডিয়োটি। অন্য সময় হলে হয়তো এহেন ঘটনায় হাসির রোল উঠত। কিন্তু বর্তমান পরিস্থিতিতে পাইলটের ভয়ের কারণ বুঝছেন সকলেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: