সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

করোনা : রাজধানীতে আরেক বৃদ্ধের মৃত্যু

  • ডেইলি সিলেট ডেস্ক 

মিরপুরের টোলারবাগে আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে, যিনি আগের দিন ওই এলাকায় করোনাভাইরাসে মারা যাওয়া বৃদ্ধের ঘনিষ্ঠজন ছিলেন। রোববার রাত পৌনে ৮টার দিকে মারা যাওয়া ৭৬ বছর বয়সী এই ব্যক্তিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার মাহমুদা আফরোজ লাকী বলেন, তার করোনাভাইরাস পজিটিভ ছিল বলে আইইডিসিআর নিশ্চিত করেছে।

এই ব্যক্তি উত্তর টোলারবাগের বাসিন্দা এবং সেখানকার দারুল ইহসান মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন বলে এলাকার ভবন মালিক সমিতির সভাপতি শুভাশিষ বিশ্বাস জানিয়েছেন।

তিনি বলেন, আগের দিন মিরপুরের ডেল্টা হাসপাতালে করোনাভাইরাসে মৃত ব্যক্তির প্রতিবেশী ছিলেন তিনি। তারা দুজনই একই মসজিদে নামাজ পড়তেন। দুজন খুব ঘনিষ্ঠ ছিলেন।

দুই-তিন ধরে এই ব্যক্তির জ্বর ও শ্বাসকষ্ট ছিল জানিয়ে তিনি বলেন, তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিল। আইইডিসিআর থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহও করা হয়েছিল।

পরে এই ব্যক্তিকে বাসায় ফেরত আনা হয়েছিল জানিয়ে নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে পুলিশের একজন কর্মকর্তা বলেন, বিকালে অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আইইডিসিআরের তত্ত্বাবধানে তার মৃতদেহের সৎকার করা হবে বলে অতিরিক্ত উপকমিশনার মাহমুদা জানিয়েছেন। পরপর দুদিন দুইজনের মৃত্যুতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে উত্তর টোলারবাগের বাসিন্দাদের মধ্যে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: