সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মার্কিন সিনেটর র্যান্ড পল করোনায় আক্রান্ত

যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ছাড়ানোর পাশাপাশি আরেকটি সংবাদ দেশটিতে বেশ আতঙ্ক তৈরি করেছে। মার্কিন সিনেটর র্যান্ড পলের দেহে প্রাণঘাতী করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। ওই সিনেটর নিজেই তার করোনা আক্রান্তের খবর টুইটারে জানিয়েছেন।

প্রতিবেদন অনুযায়ী সিনেটর পলের করোনা পজিটিভ হওয়ার খবর জানার পর বাকি সব মার্কিন সিনেটরের করোনা পরীক্ষা করার দাবি উঠেছে খোদ সিনেটেই। আরেক জ্যেষ্ঠ সিনেটর মিট রমনি এ দাবি তুলেছেন।

রোববার তার টুইটারে দেওয়া এক বার্তায় পল নিজেই জানান, সিনেটর র্যান্ড পল কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তার অবস্থা এখন ভালো এবং তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। তার শরীরে কোনো উপসর্গ দেখা না দেওয়া সত্ত্বেও তিনি বেশ কিছু স্থানে ভ্রমণ ও আয়োজনে যোগ দেওয়ার কারণে পরীক্ষা কারন। কোনো মানুষের প্রত্যক্ষ সংস্পর্শে আসার বিষয়টি নিয়ে তিনি সচেতন ছিলেন না।
Senator Rand Paul has tested positive for COVID-19. He is feeling fine and is in quarantine. He is asymptomatic and was tested out of an abundance of caution due to his extensive travel and events. He was not aware of any direct contact with any infected person. Senator Rand Paul (@RandPaul) March 22, 2020
যুক্তরাষ্ট্রের উটাহ অঙ্গরাজ্যের সিনেটর মিট রমনি এই খবর শোনার পর বলেন, কেন্টাকি অঙ্গরাজ্যের সিনেটর র্যান্ড পল করোনায় আক্রান্ত হয়েছেন। সহকর্মী করোনায় আক্রান্ত হওয়ার পর সব সিনেটরের স্বাস্থ্যগত পরামর্শ মেনে চলতে হবে। আমাদের মধ্যে যেন এই ভাইরাসে বিস্তার না ঘটতে পারে এরজন্য আমাদের শিগগিরই চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

রমনি আরও বলেন, আমরা পলের সঙ্গে দুপুরের খাবার খেয়েছি। আশা করি তিনি ভালো আছেন। কিন্তু একই স্থানে বসে খাওয়ার কারণে আমাদের সবাইকেও সেলফ কোয়ারেন্টাইনে যাওয়া উচিত। পলের কোভিড-১৯ রোগে আক্রান্তের কথা শুনে খুবই খারাপ লাগছে। আগামী দিনগুলোতে তার মঙ্গল কামনা করছি।সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: